জমকালো আয়োজনে সিএমপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

জমকালো

চট্টগ্রাম : জমকালো আয়োজনের মধ্য দিয়ে উৎযাপন করেছে মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)’র ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৭৮ সালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) অর্ডিন্যান্স এর আওতায় ৩২৩৮ জন পুলিশ সদস্য ও ৬ টি থানা নিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ( সিএম পি) এলাকার নাগরিকদের নিরাপত্তা সেবা নিশ্চিত করার লক্ষ্যে সিএমপি’র যাত্রা শুরু হয়। এ অনুষ্ঠান উদ্বোধন করেছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি বেলুন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

বুধবার (১১ ডিসেম্বর) বিকেল ৪টায় সিএমপির দামপাড়া পুলিশ লাইন্সে এ অনুষ্ঠান উদ্বোধন করা হয়।

আরো পড়ুন : বেগম খালেদা জিয়া মুক্ত হলেই দেশে শান্তি আসবে : নোমান
আরো পড়ুন : বন্ধ হচ্ছে উইন্ডোজ ফোনে হোয়াটসঅ্যাপ

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমান। এসময় তিনি সিএমপির বিভিন্ন অর্জন ও পরিকল্পনার কথা তুলে ধরেন। সিএমপির কার্যক্রমে সহযোগিতা করায় নগরবাসীদের পাশাপাশি ও চট্টগ্রামের সকল রাজনীতিবিদদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সিএমপি কমিশনার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিন, রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী, পটিয়ার হুইপ শামসুল হক, সংরক্ষিত আসনের সাংসদ ওয়াসিকা আয়েশা খান, জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ, নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাছিনা মহিউদ্দিন, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. অনুপম সেন প্রমুখ। পরে সৌজন্য ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর মধ্য দিয়েই দিনটি উদযাপন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সকল শুভাকাঙ্ক্ষী ও সদস্য সহ আরও অনেকে।

শেয়ার করুন