খাগড়াছড়ি সেনা রিজিয়নের কম্বল পেল দুর্গম পাহাড়ের শীতার্ত মানুষ

খাগড়াছড়ি সেনা রিজিয়নের কম্বল পেল শীতার্ত মানুষ

খাগড়াছড়ি : সবুজ পাহাড়ে শীত আসে কুয়াশার ধূসর চাদর মুড়ি দিয়ে। এবার পৌষের শুরু থেকেই শীত জেঁকে বসেছে পাহাড় রাণী খাগড়াছড়ির পাহাড়ি জনপদ। ক্রমেই বাড়ছে শীতের তীব্রতা, রাতে কমে যাচ্ছে তাপমাত্রা। শীতে কাবু হয়ে পড়ছেন প্রত্যন্ত এলাকার সাধারণ মানুষ।

পার্বত্যাঞ্চলের আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি দুর্গম এলাকায় উন্নয়ন এবং যে কোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে ছুটে যান বাংলাদেশ সেনা বাহিনী।

আরো পড়ুন : খাঁটি মধু চেনার ৮ উপায়

এবারও কনকনে শীতে তার ব্যতিক্রম ঘটেনি, খাগড়াছড়ি সেনা রিজিয়নের ব্যবস্থাপনায় প্রত্যন্ত এলাকার প্রায় ১২০০ গরীব-দু:স্থ, অসহায় শীতার্ত পরিবারের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

খাগড়াছড়ি সেনা রিজিয়নের কম্বল পেল শীতার্ত মানুষ

শনিবার (২১ ডিসেম্বর) সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে, খাগড়াছড়ি সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ফয়জুর রহমান, এসজিপি, এএফডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শীতবস্ত্র বিতরণ করেন।

আরো পড়ুন : আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা, সম্পাদক কাদের

এসময়, খাগড়াছড়ি সদর সেনা জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ জাহিদুল ইসলাম পিএসসি, জিএসও-২(ইন্ট) মেজর মোঃ সালাহউদ্দিন ও পৌর সভার মেয়র মোঃ রফিকুল আলম অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি সেনা রিজিয়ন থেকে পাওয়া শীতের কম্বল পেয়ে খুশিতে আত্মহারা প্রত্যন্ত এলাকার এসকল গরীব-দু:স্থ, অসহায়, সাধারণ মানুষ গুলো।