ক্যান্সারের কাছে হেরে গেলো স্কুল ছাত্র মেহেদী

আনিস আরমান মেহেদী

কক্সবাজার : ব্লাড ক্যান্সারে আক্রান্ত রামুর গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র আনিস আরমান মেহেদী অবশেষে মৃত্যুর কাছে হার মানল। স্কুলের সিঁড়ি ডিঙ্গানো দুরন্ত কিশোর বিদ্যালয়ের পাঠ চুকিয়ে পাড়ি দিল না ফেরার দেশে।

সোমবার (২৩ ডিসেম্বর) ভোর পাঁচটার দিকে মেহেদী ভারতের মুম্বায় টাটা মেমোরিয়াল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন মেহেদীর চাচা সোহেল রানা।

আরো পড়ুন : নাইক্ষ্যংছড়িতে আবারো বন্য হাতির আক্রমণে বৃদ্ধা নিহত
আরো পড়ুন : সম্পদে ভরপুর জলসীমার অতন্দ্র প্রহরী নৌবাহিনী : প্রধানমন্ত্রী

আনিস আরমান মেহেদী গর্জনিয়া ইউনিয়নের পশ্চিমবোমাংখিল গ্রামের জাফর আলমের ছেলে। ব্লাড ক্যান্সারকে জয় করে বিদ্যালয়ে ফিরতে চেয়েছিল সে। কিন্তু তার সেই স্বপ্ন পূরণ হলো না।

পরিবার সূত্র জানায়, ছয় মাস আগে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ে মেহেদী। পরে তাকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসকেরা তার ব্লাড ক্যান্সার হয়েছে বলে জানান। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞ, রেডিওথেরাপি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. কাজী মুশতাক হোসেনের তত্ত্বাবধানে চিকিৎসা করানো হয়।

ওই চিকিৎসকের পরামর্শে স্থানীয় সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, ওসি মো. আবুল খায়ের, পুলিশ পরিদর্শক মো. আনিছুর রহমান, এলাকার সমাজনেতা, যুবলীগ ও ছাত্রলীগসহ সকলের আক্রান্ত প্রচেষ্টায় আনিস আরমান মেহেদীকে সম্প্রতি ভারতে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয়।

শেয়ার করুন