সাগরে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু কক্সবাজারে

পরিবারের সাথে (গোল চিহ্নিত) দেলোয়ার হোসেনের ছবিটি এখন শুধুই স্মৃতি। সমুদ্রে গোসল করতে নেমে ভাটীর টানে ভেসে সে। পরে তার মৃত লাশ উদ্ধার করে পুলিশ।

কক্সবাজার : সাগরে গোসল করতে নেমে ভাটার টানে তলিয়ে গেছে দেলোয়ার হোসেন নামের এক স্কুলছাত্র। পরে সমুদ্র সৈকতের হিমছড়ি পেঁচারদ্বীপ এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুর ২টার দিকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। নিহত দেলোয়ার হোসেন খুলনা জেলার সোনা ডাঙ্গার সাব্বির আহমদের পুত্র ও সেখানকার একটি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।

আরো পড়ুন : চসিক নির্বাচনে ৭ কেন্দ্র নিয়ন্ত্রণের তথ্য ফাঁস নদভীর
আরো পড়ুন : এখনকার রাজনীতিবিদদের কথাবার্তা রিকশাচালকের মতো : কাদের

বিষয়টি নিশ্চিত করেন হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আতিক উল্লাহ জানান-পেঁচারদ্বীপে বাতিঘর নামে একটি রিসোর্টের মালিক ঢাকার ব্যবসায়ী আবু সাদাত মোহাম্মদ লাভলু। সাগরে ভেসে যাওয়া কিশোর তার ভাগ্নে। আত্মীয়-স্বজনের সঙ্গে দেলোয়ারও কক্সবাজারের ওই রিসোর্টে যায়।

এর আগে বুধবার (২৫ ডিসেম্বর) সকাল ১০টার দিকে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে সাগরে গোসল করতে নামার একটু পরেই ভাটার টানে সে ভেসে যায়। অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার দুপুরে যে স্থান থেকে ভেসে গিয়েছিল সেই স্থান থেকেই দেলোয়ারের লাশ উদ্ধার করা হয়।

শেয়ার করুন