চট্টগ্রামের বায়েজিদে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

.

চট্টগ্রাম : নগরীর বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোহাম্মদ রিপন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তার অপর সঙ্গী আল আমিন (৩১) আহত হয়েছেন। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) রাত পৌণে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রিপন ও আল আমিন রাতে স্থানীয় কাউন্সিলর শাহেদ ইকবাল বাবুর বাসায় মেজবানের দাওয়াত খেয়ে নিজ বাসায় ফিরছিলেন। এসময় প্রতিপক্ষের হামলার শিকার হন। আহতাবস্থায় তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রিপনকে মৃত বলে জানান।

আরো পড়ুন : খেলাধুলার মধ্য দিয়ে শেখাতে হবে শিশুদের : প্রধানমন্ত্রী
আরো পড়ুন : পাঠ্যপুস্তক উৎসবে শুরু নতুন বছর

কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু বলেন, রিপন ও আল আমীনসহ বেশ কয়েকজন আমার বাসায় মেজবানের দাওয়াত খেয়ে তারা ফিরছিল। পরে খবর শুনি শেরশাহ এলাকায় তাদের উপর হামলা হয়েছে। চমেক হাসপাতালে নেয়ার পথে রিপন মারা গেছে। তিনি আরো বলেন, কি বলব, কিছুদিন থেকে আমার উপরও হামলার হুমকি দিয়ে আসছিল একটি গ্রুপ। আমাকে হত্যার হুমকিও দিয়েছিল তারা। পরে স্থানীয়রা এ বিষয়ে মানববন্ধন করেছে। ওই মানববন্ধনে রিপনও ছিল। ধারনা করছি ওটা একটা ইস্যু হতে পারে। তার জের ধরে এঘটনা হতে পারে।

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রিটন সরকার। তিনি বলেন, এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা যায়নি।

শেয়ার করুন