নতুন বই আনতে স্কুলে যাওয়ার পথে ঘাতক ট্রাক কেড়ে নিল রেশমার প্রাণ

নিহত রেশমা

চট্টগ্রাম : নতুন বই নিতে স্কুলে যাওয়ার পথে ঘাতক ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় শিশু রেশমা (১০)। পরে হাসপাতালে নেয়ার পর মৃত্যুর কোলে ঢলে পরে শিশুটি। পুলিশ ঘাতক ট্রাক চালককে আটক করেছে। নিহত কাটগড় ধুমপাড়া এলাকার শাহনূরের মেয়ে রেশমা পতেঙ্গা মিলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

বুধবার (১ জানুয়ারি) বেলা ১১টার দিকে নতুন বইয়ের জন্য স্কুলে যাওয়ার পথে কাটগড় সি-বিচ রোডে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় রেশমা। চমেক হাসপাতালে নেয়ার পর শিশু রেশমা মারা যায়।

আরো পড়ুন : রামুতে শ্যামলীর ধাক্কায় প্রাইভেটকারের ৩ যাত্রী নিহত
আরো পড়ুন : রিপন হত্যা : মহিউদ্দিন-দিদারসহ ২৮ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২

রেশমার চাচা সাইফুল ইসলাম জানান, স্কুলে নতুন বই নিতে যাওয়ার পথে রেশমাকে সি-বিচ সড়কে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। পরে ওই ট্রাকচালক রেশমাকে একটি সিএনজি অটোরিকশায় করে হাসপাতালে নিয়ে যায়। বেলা সাড়ে ১২টার দিকে চিকিৎসক রেশমাকে মৃত ঘোষণা করেন।

পতেঙ্গা থানার ওসি উৎপল কান্তি বড়ুয়া বলেন, রেশমা আকতার নামের এক শিশু সকালে স্কুলে যাওয়ার সময় সড়কে থাকা একটি ট্রাক চালু করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পেছনের দিকে চলে যায়। এতে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হলে হাসপাতালে নেয়ার পর রেশমার মৃত্যু হয়। ঘাতক ট্রাকচালককে আটক করা হয়েছে। নিহতের পরিবার মামলা দিলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন