গণমাধ্যম কর্মীরা কোনদিন ফায়ার সার্ভিসের পিছু নেয়নি

গণমাধ্যম কর্মীরা কোনদিন ফায়ার সার্ভিসের পিছু নেয়নি

চট্টগ্রাম : গণমাধ্যম কর্মীরা কোনদিন ফায়ার সার্ভিসের পিছু নেয়নি। তারা স্বপ্রণোদিত হয়ে ফায়ার সার্ভিস নিয়ে বিভিন্ন পজেটিভ সংবাদ প্রকাশ করেন।প্রাকৃতিক দুর্যোগে তারা আমাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে ঝুঁকি নিয়ে নিঃস্বার্থভাবে দেশের জন্যে কাজ করে গেছেন। প্রত্যাশা করছি আমাকে যেভাবে সহযোগিতা করেছেন আমার সহকর্মীদেরও সেইভাবে সহযোগিতা করে যাবেন।

আরো পড়ুন : অসহায়, দুঃস্থ ও পথশিশুদের হাতে শীতবস্ত্র তুলে দিল ‘বাতায়ন’
আরো পড়ুন : প্রতারক রাসেল গ্রেপ্তার চট্টগ্রামে নগদ টাকা উদ্ধার

রবিবার বিকালে নগরীর আগ্রাবাদে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদর দপ্তরের সম্মেলন কক্ষে বিদায় ও বরণঅনুষ্টান ভারপ্রাপ্ত উপপরিচালক মো: আজিজুল ইসলামের সভাপতিত্বে মিডিয়া কমিটির সদস্য ও বিদায়ী সহকারী পরিচালক মো জসিম উদ্দিন এ.পি.এফ.এম এইসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপপরিচালক (অব:) সুভাষ চন্দ্র দেবনাথ বলেন, ফায়ার সার্ভিস কর্মীরা জনগণকে তৎক্ষণিক সেবা দিতে প্রস্তুত এবং কাজটি করে আসছে। ফায়ার সার্ভিসের গুরুত্ব বেড়ে চলেছে। দেশের অর্থনীতির উন্নয়নের সাথে সাথে ঝুঁকি অনেক বেড়েছে। ঝুঁকি থেকে উত্তরনের জন্য সরকার এই বিভাগকে ঢেলে সাজানোর ও উন্নয়নের জন্য জনবল বৃদ্ধি করেছে।

ইউএনডিপির সহযোগিতায় পরিবর্তনের উদ্যোগ নেওয়া হয়েছে। আশা করি কাজ হয়ে গেলে সেবার পরিধি আরো বৃদ্ধি পাবে এবং জনগণের দরজায় সেবা দ্রুত পৌঁছাতে পারে লক্ষ্যে কাজ করা হচ্ছে।

উপসহকারী পরিচালক পুর্ণ চন্দ্র মুৎসুদ্দি , উপসহকারী পরিচালক আলি আকবরসহ চট্টগ্রাম জেলার আওতাধীন স্টেশনের দায়িত্বপ্রাপ্ত অফিসারবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তা ও নবাগত কর্মকর্তাবৃন্দ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য ,ফায়ার সার্ভিসে সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো জসিম উদ্দিন এ.পি.এফ.এম ও উপসহকারী পরিচালক পুর্ণ চন্দ্র মুৎসুদ্দি পদোন্নতি পেয়ে বদলি হয়েছেন। অপর দিকে উপপরিচালক পদে পদোন্নতি পেয়ে মো: আজিজুল ইসলাম ও উপসহকারী পরিচালক হিসেবে তৌফিকুল ইসলাম ভুঁইয়া চট্টগ্রামে যোগ দিয়েছেন।

শেয়ার করুন