প্রধানমন্ত্রীর হাতে তৈরি খাবার পেয়ে উচ্ছ্বসিত সাকিব-শিশির

সাবিক কন্যা আলাইনা অব্রিকে কোলে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশে নিজ হাতে রান্না করা সাবিক-শিশরি দম্পতিকে পাঠানো খাবার।

আমাদের প্রধানমন্ত্রী বরাবরই ক্রীড়ামোদী। খেলোয়াড়দের প্রতি তাঁর ভালবাসার কমতি নেই। বিশেষ করে জাতীয় ক্রিকেট দলের প্রতি তার মায়া-মমতা ও ভালোবাসা হাড়িভর্তি। সাকিব আল হাসান, মাশরাফি বিন মর্তুজাদের সঙ্গে তার সখ্যতার প্রমাণ মেলে প্রায়ই। এবার সেই ভালবাসায় যোগ করলেন ভিন্ন মাত্রা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে খাবার রান্না করে পাঠিয়েছেন সাকিব আল হাসানের বাসায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের প্রোফাইলে এটি জানিয়েছেন খোদ সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

এর আগে কন্যা আলাইনা অব্রিকে নিয়ে গতকাল শনিবার (২৫ জানুয়ারি) প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে বেড়াতে গিয়েছিলেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে শিশির। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কাছে জানতে চেয়েছিলেন কী কী খাবার তার পছন্দ। শিশিরও বলতে দ্বিধা করেননি। যা যা পছন্দ করেন প্রধানমন্ত্রীকে বলেছেন সব।

খাবার পেয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে সাকিব লিখেছেন, ‘আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি। আমি প্রধানমন্ত্রীর বদন্যতায় বাকরুদ্ধ। বিশ্বাসই করতে পারছি না, তিনি আমার জন্য এত মজার মজার খাবার নিজ হাতে রান্না করে পাঠিয়েছেন। আমার স্ত্রী গতকাল তার বাসভাবনে গিয়ে বলেছিল কী কী খাবার তার পছন্দ। তার এই অবিশ্বাস্য উপহার আজীবন আমাদের হৃদয়ে থাকবে। সত্যিই আমরা আশীর্বাদপুষ্ট।’

সাকিবের বাসায় পাঠানো খাবাবেরর তালিকায় রয়েছে- পোলাও, রোস্ট, দুই বাটি রসগোল্লা, দুই বাটি সন্দেশসহ একবাটি মিষ্টি।

শেয়ার করুন