যুবদলের কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই হলো চট্টগ্রামের ৪ নেতার

যুবদলের কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই হলো চট্টগ্রামের ৪ নেতার

চৌধুরী সুমন : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই হয়েছে চট্টগ্রামের ৪ শীর্ষ নেতার। এরমধ্যে সহ সভাপতি পদে স্থান পেয়েছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসাইন দীপ্তি।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের ১১৪ সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটির অনুমোদন দেন বলে জানিয়েছেন যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল।

অনুমোদিত কমিটিতে অন্যান্যদের মধ্যে স্থান পেয়েছেন জগন্নাত বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাবেক যুবদলের কেন্দ্রীয় কমিটির সদস্য মাহফুজুর রহমান মাহফুজ, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদক আহমেদুল আলম চৌধুরী রাসেল ও চট্টগ্রাম মহনগর যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাহেদ।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি ৩১ জন, যুগ্ম সম্পাদক ২১ জন, সহ-সম্পাদক ৩১ জনকে পদে রাখা হয়েছে।

সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের সাথে সহ-সাংগঠনিক সম্পাদক রাখা হয়েছে ২৫ জনকে। দপ্তর সম্পাদক কামরুজ্জমান দুলালের সাথে রাখা হয়েছে ২ জন সহ-দপ্তর সম্পাদক। চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে নোয়াখালী যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনকে।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের ১১৪ সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটির অনুমোদন দিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শেয়ার করুন