মৃত্যুর সাথে লড়াইয়ে হেরে গেছেন সড়ক দুর্ঘটনায় আহত চুয়েট শিক্ষার্থী

সড়ক দুর্ঘটনায় আহত চুয়েট শিক্ষার্থীর মৃত্যু : ভিসির শোক

চট্টগ্রাম : সড়ক দুর্ঘটনায় আহত চুয়েট শিক্ষার্থী মৃত্যুর সাথে যুদ্ধে হেরে গেছেন। অবশেষে মৃত্যুকেই আলিঙ্গন করলেন তিনি। দীর্ঘ যুদ্ধের পর নগরীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। বাঁশখালীর বৈলছড়ির কে.বি. বাজার এলাকার শাহাব উদ্দিন আহমেদ এবং বেগম রোকসানা শাহাবের একমাত্র সন্তান নিহত তাহমীদুল ইসলাম চৌধুরী (২৩) চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ‘১৫ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৯ টায় নগরীর জিইসি মোড়ের মেডিকেল সেন্টার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চুয়েট শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় চুয়েট পরিবারে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

আরো পড়ুন : মজহারুল হক স্কুলে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন
আরো পড়ুন : ব্যাটারী চালিত রিক্সা অবৈধ সিএনজি বন্ধে সিএমপির সভা

প্রসঙ্গত: শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাঙ্গুনিয়া উপজেলার লিচুবাগান সংলগ্ন বুইজ্জার দোকান এলাকায় তিনি সড়ক দুর্ঘটনার শিকার হন তিনি।

এদিকে তাহমীদুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে চুয়েট ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় মেধাবী ছাত্র তাহমীদুল ইসলাম চৌধুরীর অকালে ঝরে যাওয়া আমাদের সকলকে অত্যন্ত বেদনাহত করেছে। তার মৃত্যুতে চুয়েট পরিবারের জন্য বড় ক্ষতি হয়ে গেল। আমি চুয়েট পরিবারের পক্ষ থেকে তাহমীদুল ইসলাম চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন। একইসঙ্গে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান রাব্বুল আলামিন যেন তার পরিবারের সকলকে এ শোকের ভার বহনের ক্ষমতা দেন।

পরিবারসূত্র জানায়, মরহুম তাহমীদুল ইসলাম চৌধুরীর নামাজে জানাজা আজ বেলা ২টায় নগরীর পাঁচলাইশস্থ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র জনাব মাহমুদুল ইসলাম চৌধুরীর বাসভবন (পাঁচলাইশ থানার পশ্চিমে) প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এরপর তার গ্রামের বাড়ি বাঁশখালীতে রাত ৮টায় দ্বিতীয় নামাজে জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

শেয়ার করুন