বঙ্গবন্ধু ন্যাশনাল ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বঙ্গবন্ধু ন্যাশনাল ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বান্দরবান: বঙ্গবন্ধু ন্যাশনাল স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহযোগিতায় এবং জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এই সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম হোসনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ দাউদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মনিরুল ইসলাম মনু, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মোঃ তাহের টিপুসহ প্রমুখ ।

সমাপনী খেলায় বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজ বনাম ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা খেলার মধ্যদিয়ে খেলা সমাপ্তি হয়। প্রথম ইনিংসে বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজ রানের দিকে এগিয়ে থাকায় তারা চ্যাম্পিয়ন হয়েছে, রানার্সআপ হয়েছে বান্দরবান ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা।

বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজ ১৬৩ রান অপরদিকে ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা ১১৫ রান। খেলায় ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছে দূর্জয় দাশ । খেলা শেষে, চ্যাম্পিয়ন এবং রানাস্ আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দরা।