জেনারেল হাসপাতালে চুলা জ্বলবে রোববার

গ্যাস সংযোগ

চট্টগ্রাম: আগামী রোববার (২৩ ফেব্রুয়ারি) পুনরায় গ্যাস সংযোগ দেওয়া হলে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে রোগীদের জন্য খাবার রান্না শুরু হবে। ইতোমধ্যে কেজিডিএসএল কর্তৃপক্ষের পাওনা ২ লক্ষ ৮০ হাজার টাকার একটি চেক ব্যাংকে জমা দিয়েছে হাসপাতাল কতৃপক্ষ। জেনারেল হাসপাতালের হিসাব শাখা হতে এ তথ্য জানা গেছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ৩ টার দিকে চার লাখ টাকার বকেয়া বিল পরিশোধ না করায় ২৫০ শয্যা বিশিষ্ট এই হাসপাতালের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। এরফলে হাসপাতালে রোগীদের জন্য রান্না করা খাবার পরিবেশন করতে হিমশিম খেতে হয়।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের রাজস্ব বিভাগের মহাব্যবস্থাপক মো.মতিউর রহমান জানান, বকেয়া বিল পরিশোধ করা না হলে বিচ্ছিন্ন গ্যাসের সংযোগ কোনভাবেই দেওয়া সম্ভব হবে না।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) ডা. অসীম কুমার নাথ জানান, গ্যাসের সংযোগ পুনরায় সংযুক্ত করার জন্য কেজিডিসিএল এর কাছে হাসপাতালের হিসাব শাখার কর্মকর্তা আজকে ২ লক্ষ ৮০ হাজার টাকার চেক জমা দিয়েছেন। জেলার হিসাব নিয়ন্ত্রণ বিভাগ থেকে পাঠানো চেকে আগামী রোববার (২৩ ফেব্রুয়ারি) চেকের তারিখ দেয়া আছে। এখন তারা চাইলে আজকে গ্যাস সংযোগ দিতে পারে।

চেক জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের রাজস্ব বিভাগের মহাব্যবস্থাপক মো. মতিউর রহমান জানান, আমাদের কাছে আগামী রোরবার ২ লক্ষ ৮০ হাজার টাকার চেক জমা দিয়েছে জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ। আমাদের পক্ষে চেকটা ব্যাংকে জমা দেয়া হয়েছে। আমাদের ব্যাংক হিসাবে টাকা জমা হলে বিপণন বিভাগকে চিঠি দিলে তারা সংযোগ পুনরায় স্থাপন করবেন।

শেয়ার করুন