উত্তর কাট্টলীকে সন্ত্রাস-মাদক মুক্ত ডিজিটাল ওয়ার্ড করার প্রত্যয় মন্জুর

উত্তর কাট্টলীকে সন্ত্রাস-মাদক মুক্ত ডিজিটাল ওয়ার্ড করার প্রত্যয় মন্জুর

চট্টগ্রাম : আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্যানেল মেয়র নেছারুদ্দীন আহমদ চৌধুরী মঞ্জু বলেছেন, আমি গত দুইবার কাউন্সিলের নির্বাচিত ওয়ার্ডবাসীর জীবন মান উন্নয়নে নিরলস কাজ করেছি। উত্তর কাট্টলী ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে রূপান্তরিত করতে ১০ বছরে সিটি কর্পোরেশন ডেভলপমেন্ট সাইটে ৯০ শতাংশ কাজ সম্পন্ন করেছি। তৎমধ্যে কর্ণেল হাট ফূটওভারব্রীজ, কর্নেলহাট জোনকে বিউটিফিকেশন উল্লেখযোগ্য। এছাড়াও আরো উন্নয়ন কাজ চলমান আছে।

সোমবার (২ ফেব্রুয়ারী) রাতে তার নিজ বাসভবন উত্তর কাট্রলীতে দৈনিক নয়াবাংলা প্রতিনিধিকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি এসব বলেন।

আরো পড়ুন : চিত্র সাংবাদিকতায় টিকে থাকতে শিখতে হবে ফটোগ্রাফি
আরো পড়ুন : খাগড়াছড়িতে সংঘর্ষ : বিজিবির সদস্যসহ নিহত ২

তিনি আরও বলেন সিটি কর্পোরেশনের বিউটি ফেশনের আওতায় এনে এ ওয়ার্ড কে মেগাসিটিতে রূপান্তর করার চেষ্টা করছি। এবং এ ওয়ার্ডের গুরুত্বপূর্ণ এলাকা অলংকারে পরিত্যক্ত জায়গায় মাদকের আখড়া গুঁড়িয়ে দিয়ে উদ্ধার করে সিটি কর্পোরেশনের আওতায় এনে সৌন্দর্য বর্ধনের কাজ করছি।

কাউন্সিলর মন্জু বলেন, ওয়ার্ডের বিশ্বাস পাড়া, নিউ মনছুরাবাদ এলাকায় জলাবদ্ধতা নিরসনে ড্রেনের কাজ, নালা পরিস্কার, স্লুইচ গেইট, রাস্তাসহ বিভিন্ন এলাকায় উন্নয়নের কাজ চলমান আছে।

বেকারত্ব দূরীকরণে সচেষ্ট উল্লেখ করে বর্তমান কাউন্সিলর মঞ্জু বলেন, এলাকার বিভিন্ন শিল্প-কারখানার মালিকদের সমন্বয় করে কর্মসংস্থানের ব্যবস্থা করব।

চট্টগ্রাম সিটি গেট এলাকা প্রসঙ্গে তিনি বলেন, বন্দরনগরী চট্টগ্রামে প্রবেশদ্বার হিসেবে এ সিটি গেইট এলাকা একটি খুব গুরুত্বপূর্ণ স্থান, এখানে বিরোধীদলগুলো আন্দোলন সংগ্রামের মূল হাতিয়ার হিসেবে উত্তপ্ত করে তোলে। তারা ২০১৩ সালে আমার অফিস ভেঙ্গে দিয়েছিল প্রাণনাশের হুমকি দিয়েছিল। তা আমি রাজনৈতিকভাবে মোকাবেলা করি। এখন আমার এলাকাটা সন্ত্রাস-চাঁদাবাজমুক্ত এলাকা। আশা করি ওয়ার্ডবাসী আমার কাজের মূল্যায়ণ করবেন। আমাকে আবারো তাদের সেবা করার সুযোগ দিবেন। পুনরায় নির্বাচিত হলে পূর্বের ন্যায় উন্নয়ন কাজ অব্যাহত রাখব ইনশাল্লাহ।

শেয়ার করুন