মাদরাসার এতিমদের মাঝে কম্বল বিতরণ করলেন চেয়ারম্যান তসলিম

মাদরাসার এতিমদের মাঝে কম্বল বিতরণ করলেন চেয়ারম্যান তসলিম

সারাদেশে কনকন শীত কমে আসলেও পার্বত্য এলাকার নাইক্ষ্যংছড়িতে এখনো শীতের দাপট। সেই শীতের খবর জানতে পেরে পার্বত্যমন্ত্রী মাদরাসার এতিম ও হাফেজ শিক্ষার্থীদের কাছে পৌঁছে দেয়া শীতের কম্বল বিতণ করা হয়।

৪ মার্চ বুধবার সকালে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের কম্বোনিয়া আইডিয়েল হাফেজ খানা ও এতিম খানা মাদরাসার অর্ধ শতাধিক শিক্ষার্থীদের মাঝে সাবেক ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী ও বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যনু ওয়ান চাকের নেতৃত্বে শীতের কম্বল বিতরণ করা হয়।

আরো পড়ুন : নগরজুড়ে দলীয় কোন্দল, উত্তাপ আ.লীগ-যুবলীগে
আরো পড়ুন : সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে নগর বিএনপি’র ৪দফা দাবী পেশ

এসময় চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী বলেন, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি এলাকার জনসাধারণ ও স্কুল-মাদরাসার অবস্থা কথা জানতে গিয়ে মাদরাসার এতিম ও হাফেজ খানার শিক্ষার্থীদের জন্য কম্বল পাঠিয়েছেন। তা আমরা নিজে উপস্থিত থেকে বিতরণ করা হয়েছে।

এই মানবিকসেবার আয়োজনে অংশ নেন সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বার ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো,আলী হোসেন, আওয়ামীলীগ নেতা মো,হাছানসহ মাদরাসার শিক্ষক ও এলাকার গন্যমান্য ব্যক্তি।

জেলা পরিষদ সদস্য ক্যানু ওয়ান চাক বলেন, আমাদের প্রিয়নেতা বীর বাহাদু এমপি অসাহায় মানুষের পাশে থেকে কি ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হয় তা আজ আমরা শিখেছি তাই এমন উদ্যোগে চলুন সকলে মিলে নিজেদের জায়গা থেকে বাড়িয়ে দিই সাহায্যের হাত।’

শেয়ার করুন