নগর যুবদলকে জাতীয়তাবাদী ভ্যানগার্ড হিসেবে কাজ করতে হবে : ডা. শাহাদাত

মহানগর যুবদলের সাথে আসন্ন মেয়র নির্বাচন নিয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন ডা. শাহাদাত হোসেন।

চট্টগ্রাম : বিএনপির মেয়র প্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, ২৯ মার্চের নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য দাঁড়িয়েছি। চট্টগ্রামের জনগণ ভোট দেয়ার জন্য উদগ্রীব হয়ে বসে আছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে একটি বিজয় বেশী জরুরী।

সােমবার (৯ মার্চ) মুরাদপুর এন মোহাম্মদ কনভেনশন হলে অনুষ্ঠিত চট্টগ্রাম যুবদলের সাথে আসন্ন মেয়র নির্বাচন নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন : ভোটে নির্বাচিত হলে নগরবাসীকে দেখার দায়িত্ব আমার : রেজাউল
আরো পড়ুন : চসিক নির্বাচন : প্রথম ধাপে এসেছে ৪ হাজার ইভিএম

ডা. শাহাদাত বলেন, চট্টগ্রাম মহানগর যুবদলের ৪৩টি সাংগঠনিক ওয়ার্ড ও ১৫টি থানাসহ সংশ্লিষ্ট ইউনিট নেতাকর্মীদের আগামী মেয়র নির্বাচনে কেন্দধ ভিত্তিক কমিটি করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও হারানো গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জাতীয়তাবাদী ভ্যানগার্ড হিসেবে কাজ করার আহবান জানান। এসময় নগর যুবদলের সাংগঠনিক ও সুশৃংখল রাজনীতির ভূয়সী প্রশাংসা করে সভাপতি দিপ্তী ও সাধারণ সম্পাদক শাহেদকে ধন্যবাদ জানান ডা, শাহাদাত।

মহানগর যুবদলের সাথে আসন্ন মেয়র নির্বাচন নিয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন ডা. শাহাদাত হোসেন।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ও চট্টগ্রাম মহানগর বিএনপির সি: সহসভাপতি আবু সুফিয়ান, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহসভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তির সভাপতিত্বে ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদের পরিচালনায় আয়োজিত মতবিনিময় সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন

মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইসকান্দর মির্জা, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মােহাম্মদ শাহজাহান, উত্তর জেলা যুবলেের সভাপতি হাসান জসিম ও সাধারণ সম্পাদক এস এম মুরাদ চৌধুরী, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি
ইকবাল হোসেন, আজমুল হুদা রিংকু, নূর আহমদ, এস এম শাহ আলম রব, সাহেদ আকবর প্রমুখ।

শেয়ার করুন