নির্বাচিত হলে মাদক জুয়া ভূমিদস্যু মুক্ত ওয়ার্ড নির্মাণ করব : লিটন

রামপুর ওয়ার্ড আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর আব্দুস সবুর লিটনের মতবিনিময় ও আলোচনা সভা।

চট্টগ্রাম : আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতীক বরাদ্দের পর ২৫ নং রামপুর ওয়ার্ড আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর আব্দুস সবুর লিটনের এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি স্থানীয় রামপুর বৈশাখী মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় হালিশহর থানা আহবায়ক সাবেক কাউন্সিলর ফয়েজ আহমদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন। সভা পরিচালনা করেন তারা আওয়ামী লীগ সদস্য আওরঙ্গজেব শিবলু।

বক্তব্য রাখেন মহানগর যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, আহবায়ক ওয়ার্ড আওয়ামী লীগ আবুল কাশেম, যুগ্ন-আহবায়ক ওয়ার্ড আওয়ামী লীগ দিলদার খান দিলু, মহানগর যুবলীগ মাহবুব আলম আজাদী,

ওয়ার্ড আওয়ামী লীগ মহিউদ্দিন খোকন, থানা আওয়ামীলীগ আজিজুল ইসলাম, থানা আওয়ামী লীগ মীর আহমেদ সরদার, মহিলা আওয়ামী লীগ সভানেত্রী ফারহানা আফরোজ জেনিফা, আব্দুল হাকিম, আব্দুল মোতালেব,

কবির আহমদ, এস এম শাহিনুর রহমান, রেনু আক্তার, আবুল কালাম আজাদ, হুমায়ুন কবির কামাল, আদনান মাহমুদ সজিব, সাহেদ আলম, বুরহান উদ্দিন ফরহাদ, সেকান্দর, জোসনা ইকবাল, মিঠুন সহ আরো অনেকেই।

আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী আব্দুস সবুর লিটন, তিনি আওয়ামী লীগ থেকে মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার নওফেল সহ মনোনয়ন বোর্ডের সকল কে ধন্যবাদ জানিয়ে বলেন, এবারে কোন ছিনতাইকারী,

জুয়াড়ি ও মাদক কারবারি, ভূমিদস্যুদের কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, অতীতে অনেক পাপ করেছেন এবার জনগণের পায় কান্নাকাটি করে মাফ চান।

তিনি বলেন সেরের উপরে ও সোয়া সের আছে। শেখ হাসিনা কোন ছিনতাইকারীকে ভালোবাসে না, তিনি সৎ বিশ্বস্ততার প্রতীক হিসেবে আমাকে আপনাদের সেবা করার জন্য মনোনীত করেছেন। আপনাদের দোয়ায় আমি যদি নির্বাচিত হই,মাদক, জুয়াড়ি, ভূমিদুস্য মুক্ত মডেল ওয়ার্ড উপহার দেব,

তিনি আরও বলেন, চট্টলবীর মরহুম আলহাজ্ব মহিউদ্দিন চৌধুরী মেয়র থাকাকালীন ২৬ নং রামপুর ওয়ার্ড কে হেলদি ওয়ার্ড হিসেবে ঘোষণা করেছিলেন। তার ই ধারা বাহিকতা বজায় রাখতে রামপুর ওয়ার্ডকে আরও আধুনিকায়ন করব ইনশাআল্লাহ।

তার প্রতীক টিফিন ক্যারিয়ার মার্কা পরিচয় করে দিয়ে আরো বলেন, সিটি নির্বাচনে মেয়র পদে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী কে স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে জয় করার জন্য বলেন।

শেয়ার করুন