‘উন্নয়ন থামিয়ে দিতে চার বছরের শিশু দেশের জাতির পিতাকে খুন করা হয়’

সভাপতির বক্তব্য রাখছেন সৌমিত্র চক্রবর্তী

হাকিম মোল্লা: সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুকে যখন খুন করা হলো তখন বাংলাদেশের বয়স মাত্র চার বছর। একটি শিশু রাষ্ট্র তখন। আজ দেশের যে উন্নয়ন আমরা দেখছি তা পিছিয়ে দেয়ার ষড়যন্ত্র থেকেই তাকে খুন করা হয়।

মঙ্গলবার (১৭ মার্চ) স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

আরো পড়ুন : ডিসি আরডিসি ও দুই সহকারী কমিশনার প্রত্যাহার
আরো পড়ুন : বাজারে এলো ২০০ টাকার ব্যাংক নোট

বিশেষ দিনটি উপলক্ষে সীতাকুণ্ড প্রেস ক্লাব বিভিন্ন কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে ছিলো সীতাকুণ্ড কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প স্তবক অর্পণের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন, কেক কাটা ও আলোচনা সভা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসেন মোল্লা, মীতাকুণ্ড সমিতির সিনিয়র সহ সভাপতি ও সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সীতাকুণ্ড পৌর সদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা লুৎফুন্নেসা বেগম, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম সেকান্দর হোসাইন ও এম হেদায়েত।

সাধারণ সম্পাদক লিটন চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বঙ্গবন্ধুর আদর্শ ও বর্নাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে প্রেস ক্লাবের সকল সাংবাদিক বক্তব্য রাখেন।

শেয়ার করুন