‘তারেক রহমানের এক নম্বর এজেন্ট কিভাবে নির্বাচনে প্রার্থী হয়’

মহানগর আওয়ামী লীগের জরুরী সভা

মহানগর আওয়ামী লীগের জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম : মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক ভিত্তি সবচেয়ে বেশি মজবুত। এ মহানগর আওয়ামী লীগ চার চারবার মেয়র পদে দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করেছেন। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখনই যাকে নৌকা প্রতীক দিয়েছেন, তাকে বিজয়ী করার জন্য সর্বশক্তি নিয়োগ করেছেন এবং সফলও হয়েছেন। তাই আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করতে পারলেই, আমাদের দল ও নেত্রীর বিজয় অর্জিত হবে। সেই লক্ষ্যে আমাদের কাজ করে যেতে হবে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) সন্ধ্যায় চসিক নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ে আয়োজিত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

আরো পড়ুন : আগুনে পুড়ে গেল ত্রপিুরা পল্লীর ৯ বসতঘর, ২৫ লাখ টাকার ক্ষতি লামায়
আরো পড়ুন : কোয়ারেন্টাইন পরিচালনার দায়িত্বে সেনাবাহিনী

এসময় শিক্ষা উপমন্ত্রী বিস্ময় প্রকাশ করে বলেন, দুর্নীতির আখড়া হাওয়া ভবনের নিয়ন্ত্রক বহু অপকর্মের খলনায়ক সাজাপ্রাপ্ত তারেক রহমানের এক নম্বর এজেন্ট কি করে নির্বাচন করার সাহস পায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও আমাকে এ প্রশ্ন করেছেন। তাই মুজিববর্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রতীককে যেকোন মূল্যে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দিতে হবে। তাই আপনারা মনোবল হারাবেন না। সংকল্পবদ্ধ থেকে নিজেকে নিস্বার্থভাবে নিবেদিত করুন এবং ঘরে ঘরে গিয়ে ভোটারদের মন জয় করুন।

সভায় মেয়র প্রার্থী বীর মুক্তযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী বলেন, আমি অনেকবার বলেছি নৌকা প্রতীক আমার একার নয়, দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার। চট্টগ্রামের যে কোন নির্বাচনে শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দিয়েছেন, আমাদের মধ্যে সামান্য মতপার্তক্য থাকলেও তা ধুয়ে মুছে ফেলে আমরা ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকের প্রার্থীর বিজয়ে কাজ করেছি। ওই ঐতিহ্য ধারণ করে আপনারা আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে প্রধানমন্ত্রীর প্রার্থীকে বিজয় করতে পারলে তা হবে আমাদের জন্য সৌভাগ্য ও পরম প্রাপ্তির বিষয়। আমি আশা করি আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ মুজিববর্ষে নিরাশ করবেন না। নৌকার বিজয় হলে তা মুজিববর্ষের ইতিহাসের পাতায় লিপিবদ্ধ থাকবে।

মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, আপনারা দলের কোন নেতাকর্মী নিজের পায়ে কুড়াল মারলে তা হবে আত্মঘাতি। এতে দলের ক্ষতির চেয়েও আপনাদের ক্ষতি বিপদজনক। তাই ঐক্যের শক্তিতে বলিয়ান হয়ে কাজ করুন।

মহানগর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরী ও বর্ধিত সভায় উত্তরে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান আতা, মহানগর আওয়ামী লীগ সহসভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন বাবুল, সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদকমন্ডলীর সদস্য হাসান মাহমুদ শমসের, এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, হাজ্বী জহুর আহমদ, জালাল উদ্দীন ইকবাল, দিদারুল আলম চৌধুরী, আবদুল আহাদ, আবু তাহেদর, নির্বাহী সদস্য গাজী শফিউল আজিম, কামরুল হাসান ভুলু, জাফর আলম চৌধুরী, সৈয়দ আমিনুল হক, আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, বখতেয়ার উদ্দীন খান, মহব্বত আলী খান, রোটারিয়ান মো. ইলিয়াস, মোরশেদ আকতার চৌধুরী, হাজ্বী বেলাল আহমদসহ থানা ও ওয়ার্ড কমিটির সভাপতি-সম্পাদক, আহবায়ক ও যুগ্ম আহবায়করা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন