বান্দরবানে পুলিশের হাতে আটক ৪ মাদকসেবী

বান্দরবানে পুলিশের হাতে আটক ৪ মাদকসেবী

বান্দরবান : উঠতি বয়সী যুবকদের অনেকেই মাদকাসক্ত হয়ে পড়েছে_এমন অভিযোগ রয়েছে বহু আগে থেকেই । শনিবার (২১ মার্চ) দুপুরে এমন অভিযোগের ভিক্তিতে অভিযান চালিয়ে শহরের রাজার মাঠ এলাকার পুকুর পাড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের পিছন থেকে গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করেছে বান্দরবান সদর থানার পুলিশ।

আরো পড়ুন : ট্রাক-লেগুনা সংঘর্ষে ১৫জন নিহত চট্টগ্রামে
আরো পড়ুন : যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত এভারেস্টজয়ী ওয়াসফিয়া

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহীদুল ইসলাম চৌধুরী জানান, বান্দরবান সদরের রাজার মাঠ এলাকার পুকুর পাড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের পিছনে মাদকদ্রব্য সেবন করে পরিবেশ বিনষ্টের পাশাপাশি অপরাধমুলক কাজে জড়িত হচ্ছে কিছু উঠতি বয়সী কিশোর ও যুবক এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে। অভিযানে গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করা হয়।

আটকরা হলো-ললিত দাশের ছেলে সুকুমার দাশ, রতন দের ছেলে জয় দে, আবুল কালামের ছেলে মো. অভি ও সৈয়দ আহম্মদের ছেলে আব্দুল্লাহ আল মামুন।

ওসি জানান, আটকরা সকলে বান্দরবানের বাসিন্দা। আমরা আটক আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ হবে।

এদিকে পুলিশের অভিযানে বান্দরবান শহরের রাজারমাঠ থেকে গাঁজা সেবনকালে ৪যুবককে আটক করায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে । নাম প্রকাশে অনিচ্ছুক রাজার মাঠ এলাকার কয়েকজন বাসিন্দা জানান, বান্দরবানের রাজার মাঠ এলাকার চারপাশ ও পুকুরের আশপাশে মাদকসেবীদের আড্ডাস্থলে পরিণত হয়েছে। দিনে ও রাতে চলে মাদক বেঁচাকেনা এবং সেবন , তারা আরো জানান, কিছু কিছু রিক্সা চালক ও যানবাহনের চালক এই মাদকদ্রব্য বেচাকেনা ও সেবনে করে এলাকার উঠতি যুবকদের ভবিষ্যৎ নষ্ট করছে ।