বাঙ্গালী কল্যান পরিষদের প্রতিষ্ঠাতা এম ইউসুফ আলম আর নেই

মরহুম এম ইউসুফ আলম

আদি ও স্থায়ী বাঙ্গালী কল্যান পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি এম ইউসুফ আলম আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিভিন্ন মহল।

বুধবার (১৫ এপ্রিল) বিকেল ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, দুাি কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি বাল্যজীবন থেকে লেখাপড়া এবং সাংসারিক জীবন রাঙ্গামাটিতে কাটিয়েছিলেন। পার্বত্য আঞ্চলিক পরিষদের সাবেক প্রভাবশালী সদস্য ও সমাজসেবক কর্মী ছিলেন এম ইউসুফ।

পারিবারিক সূত্রে জানা যায়, রাঙ্গামাটিতে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফি উল্লাহ্, সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, আ’লীগ সাধারণ সম্পাদক মো. ইমরান, বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানু ওয়ান চাক্, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার গুন্নু, ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়ে মার্মা, উপজেলা বিএনপি সাবেক সভাপতি নুরুল আলম কোম্পানী, সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. কামাল উদ্দীন, বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক মো নুরুল কাশেম, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সাবেক ছাত্রদল সহ-সভাপতি নুরুল আবছার সোহেল প্রমুখ।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।