৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা পার্বত্যমন্ত্রীর

৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা পার্বত্যমন্ত্রীর

বান্দরবান: করোনা সংক্রামক মোকাবেলায় বান্দরবানে গৃহবন্ধী অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

শনিবার (১৮ এপ্রিল) সকালে রাজারমাঠে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষ থেকে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়। এসময় বান্দরবানের ৯ টি ওয়ার্ডে ঘরে ঘরে অবস্থানরত দুস্থ ও অসহায় ৫ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা করে বান্দরবান পৌর কাউন্সিলরগণ।

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার মো: রেজা সরোয়ার, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সাধারণ সম্পাদক অমল কান্তি দাশ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলামসহ বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

এসময় ত্রাণ সহায়তা প্রদানকালে সংক্ষিপ্ত বক্তব্যে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, বর্তমান এই মহামারির সময়ে আমাদের সকলকে সচেতন হতে হবে। ঘন ঘন হাত ধোয়া আর পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে।

তিনি আরো বলেন, সরকারের কাছে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে সুতরাং আমরা সবাই ঘরে থাকি সাবধানে থাকি। খাদ্য সহায়তা প্রয়োজন হলে ফোন দিলে প্রশাসন নিজ দায়িত্বে ঘরে ঘরে খাদ্য পৌঁছে দিবে।