নাইক্ষ্যংছড়িতে জীবাণুনাশক স্প্রে ছিটালো উপজেলা স্কাউট টিম

নাইক্ষ্যংছড়িতে জীবাণুনাশক স্প্রে ছিটালো উপজেলা স্কাউট টিম

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : করোনা ভাইরাস প্রতিরোধে নাইক্ষ্যংছড়ি সদরের জনবহুল জায়গায়গুলোতে জীবাণুনাশক স্প্রে ছিটাইলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা স্কাউট টিম।

বুধবার (২২ এপ্রিল ) সকাল সাড়ে ১১টায় সদর উপজেলার সামাজিক দূরত্ব বজায় রেখে স্থায়ী ও অস্থায়ী কাঁচা বাজারসহ প্রতিটি দোকানের সামনের খালি জায়গাগুলোতে স্কাউট টিমের সদস্যরা এ কর্মসূচি চালাতে দেখা যায়। এই টিমের নেতৃত্ব দেন উপজেলা স্কাউট কমিশনার আব্দুল হালীম ফারুখ ও সম্পাদক ছৈয়দুল বাশার।

আরো পড়ুন : প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মালদ্বীপের প্রেসিডেন্ট
আরো পড়ুন : দরিদ্র পরিবারের মাঝে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফের ত্রাণ সহায়তা শুরু

স্কাউট সদস্যরা এ সময় প্রতিটি খোলা দোকানের সামনের খালি যায়গায় স্প্রে ছিটানোর পাশাপাশি ব্যবসায়ীদেরকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক বিভিন্ন দিকনির্দেশনাও প্রচার করে থাকেন ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্কাউট সভাপতি সাদিয়া আফরিন কচি,থানা অফিসার ইনচার্জ (ও,সি) মো,আনোয়ার হোসেন, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী,সদর ইউপি মেম্বার আরেফ উল্লাহ ছুট্টু,বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মো,আব্দুল গফুর প্রমূখ।

এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্কাউট সভাপতি সাদিয়া আফরিন কচি বলেন, বাজারের ব্যবসায়ীদের যার যার দোকানের সামনে পড়ে থাকা ময়লার স্তুপগুলো অবিলম্বে উঠে নিয়ে পরিস্কার পরিছন্ন রাখার নির্দেশ প্রদান করেন। অনথায় ভ্রাম্যমান আদালত বসিয়ে দোকানিদের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে শর্তক করে দেন তিনি ।