দেশে আরো ৬৬৫ করোনা শনাক্ত, ২ জনের মৃত্যু

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে (কোভিড-১৯) আরও ২ জনের মৃত্যু হয়েছে। এটি এ পর্যন্ত একদিনে সর্বোচ্চ শনাক্ত। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৭৭ জনে। আর নতুন শনাক্ত হয়েছেন আরও ৬৬৫ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯,৪৫৫ জনে। অপরদিকে এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০৬৩ জন।

রবিবার দুপুরে করোনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা। তিনি বলেন, আক্রান্ত বাড়লেও সুস্থ হয়ে এ পর্যন্ত বাড়ি ফিরেছেন ১০৬৩ জন।

আরো পড়ুন : আদা কেজিতে ৩০০ থেকে নেমে ১১৫ টাকা
আরো পড়ুন : তথ্যমন্ত্রীর নির্দেশে রাঙ্গুনিয়ায় কৃষকের ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ

এরমধ্যে ঢাকা সিটির বিভিন্ন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৬২৪ জন এবং বিভাগীয় পর্যায় থেকে ছাড়া পেয়েছেন ৪৩৯ জন। ঢাকা মেট্রোপলিটন এলাকার হাসপাতাল বাদে ঢাকা বিভাগের বিভিন্ন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২৭২ জন, চট্টগ্রাম বিভাগ থেকে ৭২ জন, রাজশাহী বিভাগ থেকে ২ জন, খুলনা থেকে ৬ জন, বরিশাল থেকে ২৯ জন, সিলেট থেকে ২ জন, ময়মনসিংহ থেকে ৩১ জন এবং রংপুর থেকে ২৫ জন।

এর আগে গত ডিসেম্বরে চীনের উহানে করোনাভাইরাসের আঘাত আসে। এরপর এটি বিশ্বের বিভিন্ন দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়ে। এ পর্যন্ত বিশ্বে দুই লাখ চুয়াল্লিশ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন