চমেকে চিকিৎসাধীন ট্রাফিক সার্জেন্টের মৃত্যু

নিহত ট্রাফিক সার্জেন্ট মাহবুবুর রহমান

চট্টগ্রাম : চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের এক সার্জেন্ট মৃত্যুবরণ করেছেন। নিহত ট্রাফিক সার্জেন্ট মাহবুবুর রহমান (৪৮) সিএমপির ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত ছিলেন।

জানা যায়, মাহবুবুর রহমান পাবনা সাথিয়া থানার বনগ্রাম বানিয়াবাহু এলাকার তালেবুর রহমানের ছেলে। শুক্রবার (১২ জুন) সকালে সদরঘাট ট্রাফিক অফিস প্রাঙ্গণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন : সন্ত্রাসীদের গুলিতে ফটিকছড়ি স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত
আরো পড়ুন : মাদকের আশীর্বাদে সিএনজি চালক থেকে কোটিপতি আবদুর রহমান

এর আগে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে হঠাৎ অসুস্থতাবোধ করলে সার্জেন্ট মাহবুবুর রহমানকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) মোহাম্মদ আবুবকর সিদ্দিক বলেন, সার্জেন্ট মাহবুবুর রহমান চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার কোনো ধরনের করোনা উপসর্গ ছিল না। তবুও আমরা নমুনা সংগ্রহ করেছি। রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।

মাহবুবুর রহমান ১৯৯৯ সালে সার্জেন্ট পদে পুলিশ বাহিনীতে যোগদান করেন। সিএমপির আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ, হাইওয়ে রেঞ্জ ও সিলেট জেলা পুলিশে কর্মরত ছিলেন বলে জনসংযোগ শাখা হতে জানা যায়।

শেয়ার করুন