সড়ক দুর্ঘটনায় রবির কল সেন্টার কর্মী নিহত চট্টগ্রামে

নিহত সামাইরা স্নেহা শারমিন

চট্টগ্রাম : নগরীর আক্তারুজ্জামান ফ্লাইওভারের জিইসি লুপে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোবাইল অপারেটর রবির কল সেন্টার কর্মী শারমিন ঘটনাস্থলেই মারা গেছেন। একই সাথে গুরুতর আহত হয়েছেন তার সহকর্মী। তার অবস্থা আশংকা জনক। চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। তারা দুইজনই কর্মস্থল থেকে মোটরসাইকেলযোগ আকবরশাহ এলাকার বানিয়ারটিলা এলাকায় বাসায় ফিরছিলেন। নিহত সামাইরা স্নেহা শারমিন ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজের এমবিএ চতুর্থ বর্ষের ছাত্রী ছিলেন।

মঙ্গলবার (১৬ জুন) রাত ১১টার দিকে ফ্লাইওভার থেকে জিইসি মোড়ের দিকে নামার লুপে এই দুর্ঘটনা ঘটে। ট্রাকসহ ট্রাকের চালককে আটক করেছে পুলিশ।

আরো পড়ুন : ঘুমধুম সীমান্তে ১লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার
আরো পড়ুন : জেনারেল হাসপাতালকে হাই ফ্লু নাসাল ক্যানুলা উপহার সিটি ব্যাংকের

অফিস থেকে ফেরার পথে মায়ের জন্য ওষুধ কিনতে জিইসি মোড়ের দিকে ফ্লাইওভার থেকে নামছিলেন তারা। সেখানেই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে শারমিন মারা যান।

শারমিনের নিকট আত্মীয় আকিবুল জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে আখতারুজ্জামান ফ্লাইওভারের ওই লুপ দিয়ে জিইসি মোড়ের দিকে নামার সময় স্যানমার ওশান সিটির সামনে ট্রাকের সঙ্গে একটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের একটি (ঢাকামেট্রো-ট-১৪-৮২১৬) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় শারমিন। চাকরি থেকে সহকর্মীর সঙ্গে মোটরসাইকেল করে বাসায় ফিরছিলেন তিনি। পথে নেমে মায়ের জন্য ওষুধ কিনতে যাওয়ার কথা ছিল তার। সে ওষুধ আর কেনা হলো না_বললেন আকিবুল।

বিষয়টি নিশ্চিত করে পাচলাইশ থানার ওসি আবুল কাশেম বলেন, ফ্লাইওভারে মোটরসাইকেল দূর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। একই সাথে আহত মোটরসাইকেল চালকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে তার অবস্থা সংকটাপন্ন।

শেয়ার করুন