বান্দরবানে আওয়ামীলীগের এক সমর্থক অপহৃত

.প্রতীকী ছবি

বাসুদেব বিশ্বাস (বান্দরবান) আওয়ামীলীগের এক সমর্থককে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।বৃহস্পতিবার (২ জুলাই) বিকেলে বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের হেব্রন পাড়ার বাসিন্দা আওয়ামীলীগের সমর্থক রুয়াল লুল থাং বম (৩০)কে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়। তিনি সম্প্রতি পার্বত্য জেলার আঞ্চলিক রাজনৈতিক দল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি থেকে আওয়ামীলীগে যোগদান করেন।

বান্দরবান সদর উপজেলা আওয়ামীলীগে সভাপতি পাইহ্লা অং মারমা বিষয়টি নিশ্চিত করে জানান, রুয়াল লুল থাং হেব্রন পাড়া থেকে মোটরসাইকেল যোগে জর্ডান পাড়া যাওয়ার পথে সন্ত্রাসীরা তাকে অপহরণ করে, পরে তার মোটরসাইকেল পাওয়া গেলেও তার এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি।

আরো পড়ুন : রামুর দোকানে বিক্রি হচ্ছে ত্রাণের চাল
আরো পড়ুন : পরলোকে ভারতের ‘গোল্ডেন বাবা’

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম চৌধুরী জানান, আওয়ামীলীগের সমর্থক রুয়াল লুল থাং বম অপহরণ হয়েছে এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত থেকে কুহালং ইউনিয়নের বিভিন্নস্থানে সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা অভিযান শুরু করছে, তবে কারা এই ঘটনায় জড়িত এখনো সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

অপহৃত রুয়াল লুল থাং বম সম্প্রতি পার্বত্য জেলার আঞ্চলিক রাজনৈতিক দল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি থেকে আওয়ামীলীগে যোগদান করেন, রাজনৈতিক বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে স্থানীয়রা মনে করছেন।