স্বপরিবারে সুস্থ পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ

বান্দরবান : করোনার চিকিৎসায় সুস্থ হয়েছেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ ও তার পরিবারের সকল সদস্য। গত (১ জুলাই) বুধবার বান্দরবানে পুনরায় করোনার নমুনা পরীক্ষা করতে দিলে তার পরের দিন বৃহস্পতিবার (২ জুলাই) লক্ষীপদ দাশ ও তার পরিবারের সকল সদস্যর করোনার নমুনা পরীক্ষা রিপোর্ট নেগেটিভ আসে।

পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি চট্টগ্রাম মেডিকেল সেন্টার হাসপাতালে ভর্তি হয়ে একসপ্তাহ চিকিৎসা শেষে ২৯ জুন (সোমবার) চিকিৎসকদের কাছ থেকে ছাড়পত্র নিয়ে বান্দরবানের নিজ বাড়িতে আসি। তিনি জানান, আমি ও আমার পরিবার পুনরায় বান্দরবানে গত (১ জুলাই) বুধবার করোনার নমুনা পরীক্ষা করতে দিলে (২ জুলাই) বৃহস্পতিবার সকলের করোনার নমুনা পরীক্ষা রিপোর্ট নেগেটিভ আসে। তিনি আরো জানান, বান্দরবানবাসীর দোয়া ও আর্শীবাদে আজ আমি ও আমার পরিবারের সকল সদস্যদের নিয়ে পুরোপুরি সুস্থ হয়েছি, তাই আমি বান্দরবানবাসীর সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সুত্রে জানা যায়, ১৭ জুন স্বপরিবারে করোনা আক্রান্ত হয় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ। এরপর তিনি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়েছিলেন। কিন্তু হঠাৎ করে তার ডায়বেটিস বেড়ে যাওয়ায় এবং ফুসফুসে কফ জমে যাওয়ায় ২২ জুন (সোমবার) সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল সেন্টার হাসপাতালে ভর্তি করা হয়, এরপরে চট্টগ্রাম মেডিকেল সেন্টার হাসপাতাল এর ৮১৬নং কেবিন এ ভর্তি হয়ে তাকে ডায়বেটিস রোগ ও করোনাসহ শারীরিক বিভিন্ন সম্যস্যার চিকিৎসা দেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। এদিকে একসপ্তাহ চিকিৎসা শেষে ২৯ জুন (সোমবার) বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশকে ছাড়পত্র দিয়ে বাড়ী যেতে অনুমতি দেন চিকিৎসকরা।