আলোচনা ছাড়া উচ্ছেদ ষড়যন্ত্রের জবাব দেবে হর্কাস সমাজ

হর্কাস উচ্ছেদের প্রতিবাদেচট্টগ্রাম মহানগর হর্কাস লীগ, চট্টগ্রাম মেট্টোপলিটন হর্কাস সমিতি, চট্টগ্রাম সম্মিলিত হর্কাস ফেডারেশন, চট্টগ্রাম ফুটপাত হর্কাস সমিতির যৌথ উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল।

চট্টগ্রাম : মহানগরীতে করোনাকালীন দুঃসময়ে বেঁচে থাকার জন্য ফুপটপাতের হকারদের ঈদ-উল আজহার আগে তাদের ব্যবসা-পাতি উচ্ছেদ করার জন্য একটি মহল অপচেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম মহানগর হর্কাস লীগ, চট্টগ্রাম মেট্টোপলিটন হর্কাস সমিতি, চট্টগ্রাম সম্মিলিত হর্কাস ফেডারেশন, চট্টগ্রাম ফুটপাত হর্কাস সমিতির নেতৃবৃন্দ।

আরো পড়ুন : ঈদের আগে ৫, পরে ৩ দিন গণপরিবহন বন্ধ
আরো পড়ুন : মাদকে ডুবে যাচ্ছে আমাদের ভবিষ্যৎ

নেতৃবৃন্দ বলেছেন, জীবন ও জীবিকা রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় রুটি-রুজির সংস্থানে সাধারণ মানুষ যাতে কষ্ট না পায় সে জন্য তাদেরকে জীবিকা রক্ষার কথা বলেছেন। এ জন্য আমরা তার প্রতি কৃতজ্ঞ। করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে যদি কিছু রোজগার হয় তাই আমরা করতে চাই। যদি তা করতে গিয়ে আমাদের বাঁধা দেয়া হয় তাহলে আমাদের জীবন, সংসার অচল হবে এবং এতে দেশজাতির সম্মান ও ভাবমূর্তি ক্ষুন্ন হবে। তারা আরো বলেন, প্রশাসনের সাথে আমরা বসে সিদ্ধান্ত নিতে চাই-কী ভাবে আমরা বেঁচে থাকতে পারি? তার আগেই যদি উচ্ছেদের ষড়যন্ত্র হয় আমরা কি ভাবেবাঁচি?

এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর হর্কাস লীগের সভাপতি প্রবীন কুমার ঘোষ, হর্কাস নেতা ঋষি বিশ্বাস, চট্টগ্রাম মেট্টোপলিটন হর্কাস সমিতির সভাপতি মিরর হোসেন মিলন, ফুটপাত হর্কাস সমিতির সভাপতি নুুরুল আলম (লেদু), হারুনুর রশিদ রনি, জসিম মিয়া, শাহ আলম ভূইয়া, মো: আনোয়ার হোসেন প্রমুখ।

শেয়ার করুন