চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা

চট্টগ্রাম : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ আগষ্ট) সকালের দিকে নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম।

আরো পড়ুন : সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৮ জন নিহত ময়মনসিংহে
আরো পড়ুন : গোসল করতে নেমে কক্সবাজার সৈকতে শিক্ষার্থী নিখোঁজ

সভায় সিএমপি কমিশনার বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিক সমাধানের ব্যবস্থা করেন। তিনি সফল ভাবে কর্মজীবন শেষ করে সদ্য পিআরএল গমনকারী পুলিশ সদস্য উপ পরিদর্শক মোঃ আমিরুল ইসলাম, কনস্টেবল কাজী হামিদুল হক ও পরিচ্ছন্নতা কর্মী মোঃ এয়াকুব আলীকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় তাদের প্রত্যেকের হাতে বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন। এছাড়াও পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের আবেদনের প্রেক্ষিতে চিকিৎসা সহায়তা হিসেবে সিএমপির সেবা তহবিল হতে নগদ ৫ লাখ ৮৭ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর সহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন