চট্টগ্রাম রিপোটার্স এসোসি. সভাপতি শামসুল হুদা স্মরণে শোকসভা

চট্টগ্রাম রিপোটার্স এসোসিয়েশন সভাপতি শামসুল হুদা স্মরণে শোকসভা

চট্টগ্রাম : চট্টগ্রাম রিপোটার্স এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা সভাপতি ও সাপ্তাহিক জনতার খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক নির্ভীক সাংবাদিককর্মী এম. শামসুল হুদা স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষার গুণগত মানোন্নয়নে অঙ্গীকারাবদ্ধ ‘সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ’-এর উদ্যোগে মঙ্গলবার (১৮ আগস্ট) সন্ধ্যা ৭ টায় হালিশহর এ ব্লকে আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিল সভাপতিত্ব করেন সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ সম্পাদক অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।

আরো পড়ুন : মহাসড়কে টোল আদায়ের চিন্তা করছে সরকার
আরো পড়ুন : অর্থ সহায়তা নিয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে চসিক প্রশাসক

পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া শোকসভা ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে মরহুমের কর্মময় জীবন নিয়ে উন্মুক্ত আলোচনায় অংশ নেন-ছড়াকার মামুন আল রশিদ, সন্দ্বীপ এসেসিয়েশন চট্টগ্রামের প্রচার সম্পাদক কাজী জিয়া উদ্দিন সোহেল, দৈনিক সান্ধ্যবাণীর চট্টগ্রাম ব্যুরো প্রধান এমদাদুল করিম সৈকত, সন্দ্বীপ নাগরিক সমাজের সমন্বয়ক মোঃ মিজানুর রহমান, মাসিক সোনালী সন্দ্বীপের প্রকাশক মোঃ ইব্রাহিম, মাসিক সন্দ্বীপমের বার্তা সম্পাদক তাজুল ইসলাম কামরুল, সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রামের নির্বাহী সদস্য অ্যাডভোকেট এস এম মোস্তফা, অনলাইন কালের খবর সম্পাদক ইকবাল ইবনে মালেক, চট্টগ্রাম রিপোটার্স এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও দৈনিক নয়া বাংলার প্রতিনিধি আবুল কালাম, দৈনিক মাতৃজগতের চট্টগ্রাম ব্যুরো প্রধান রিয়াদুল মামুন সোহাগ, অনলাইন জাগ্রত প্রতিদিন সম্পাদক এস ডি সুমন, সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ প্রতিনিধি ওসমান গাওহার প্রমু্খ।

মরহুম এম. শামসুল হুদার পরিবারের পক্ষে আলোচনায় অংশ নেন-সাবেক ছাত্রনেতা সাদিক সন্দ্বীপি।

শোকসভা ও দোয়া মাহফিল সঞ্চালনায় ছিলেন- সাপ্তাহিক উপনগরের নির্বাহী সম্পাদক কেফায়েতুল্লাহ কায়সার।

উল্লেখ্য, হালিশহর থেকে প্রকাশিত সাপ্তাহিক জনতার খবর সম্পাদক এম.শামসুল হুদা গত শুক্রবার (১৪ আগস্ট) বিকেলে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ইন্তেকাল করেন। চট্টগ্রাম ও সন্দ্বীপে দুই দফা নামাজে জানাজাশেষে মরহুমকে বাউরিয়া কলাতলী সংলগ্ম দুলাল বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন