জাতীয় শোক দিবসে ওয়ার্ড আওয়ামী যুবলীগের আলোচনা সভা

জাতীয় শোক দিবসে ওয়ার্ড আওয়ামী যুবলীগের আলোচনা সভা

চট্টগ্রাম : নগরীর ইপিজেড থানাধীন দক্ষিণ হালিশহর (আলীশাহ মাজার গলিস্থ) এলাকায় জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিক উপলক্ষে ওয়ার্ড আওয়ামী যুবলীগের উদ্যোগে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু বলেন, বীর বাঙ্গালীর লৌহ মানবকে ৭৫এর ১৫ই আগষ্ট হত্যা করে ঘাতকরা স্বাধীনতার স্থপতিকে জাতির কাছ থেকে চিরতরে মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু না, ঘাতকদের সেই আশা পূরণ হয়নি। বরং আজীবন অমরত্ব দিলেন এই সোনার বাংলায়। তবে সেই ষড়যন্ত্র আজো থেমে নেই, আল-বদররা আবারো একটি আগস্ট সৃষ্টি করে ২১আগষ্টে দেশের উন্নয়ন রক্ষার মানসকন্যা-জননেত্রী শেখ হাসিনাকেও হত্যার গভীর ষড়যন্ত্র আঁটে । যুবলীগ নেতা কর্মীরা বেচেঁ থাকতে তা সফল হতে দেবনা। আমরা এই জঘন্যতম খুনি-হানাদার ও সন্ত্রাসীদের তীব্র ঘৃনাসহ কঠোর শাস্তি দাবি করছি।

আরো পড়ুন : মহাসড়কে টোল আদায়ের চিন্তা করছে সরকার
আরো পড়ুন : অর্থ সহায়তা নিয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে চসিক প্রশাসক

মঙ্গলবার (১৮ আগস্ট) বিকেলে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন সভাপতিত্ব করেন। যুবলীগ নেতা মিজানুর রহমান মিন্টুর সঞ্চালনায় শোক দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফরিদ নেওয়াজ।

৩৯নং ওয়ার্ড যুবলীগ সাঃ সম্পাদক সেলিম রেজা ,যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন, যুবলীগের মাইনুল ইসলাম, নজরুল ইসলাম, সালাউদ্দিন, জামাল উদ্দিন, ৩৯নং ওয়ার্ড যুবলীগের মোঃ সেলিম, মোঃ জসিম, মোঃ নয়ন, রায়হান, নাহিদ এবং ব্যারিস্টার কলেজ ছাত্র সংসদের এ জি এস জোবায়ের খলিল দীপু প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ওএতিমখানার আলেম-ওলামা, শিক্ষার্থী ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মাহফিলে বিশেষ দোয়া মুনাজাতে দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।

শেয়ার করুন