বান্দরবানে খাদ্য সহায়তা পেল তিনশ শিশু

বান্দরবানে খাদ্য সহায়তা পেল শিশু

বান্দরবানে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধিত শিশুদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৯ আগস্ট (বুুধবার) বান্দরবান সদরের উজানীপাড়ায় কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর অফিস প্রাঙ্গণে নিবন্ধিত শিশুদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রকল্পের নিবন্ধিত ৩শ ৫ জন শিশুদের পরিবারের মধ্যে সামাজিক দুরত্ব নিশ্চিত করে ১০ কেজি চাউল, ২ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি ময়দা, ১ কেজি লবন ও ২টি সাবান প্রদান করা হয়।

এসময় খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর থুইসিং প্রু লুুুবু, পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের সভাপতি পাকসিম বিং ত্লোং, প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন), পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প পরিচালনা কমিটির সদস্য মংহাইসিং মার্মাসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী এবং কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর নিবন্ধিত শিশু ও তাদের পরিবারের সদস্যরা।

সিডিসির প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন) জানান, করোনা ভাইরাস শুরু হওয়ায় পর থেকে বান্দরবানে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধিত শিশুদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে এবং আগামী নভেম্বর মাস পর্যন্ত প্রতিমাসে একবার করে নিবন্ধিত শিশুদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।