চট্টগ্রামে ২৮ লাখ টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-৭ এর হাতে আটক মাদক ব্যবসায়ী বরকত আলম।

চট্টগ্রাম : কোনভাবেই থামছে না মরণ নেশার বড়ি ইয়াবা পাচার। নগরীর পাহাড়তলী থানার নয়াবাজার মৌসুমী আবাসিক এলাকা থেকে বরকত আলম (৬০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-৭। এসময় তার কাছ থেকে ৫ হাজার ৭৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে পাহাড়তলী থানায় সোপর্দ করেছে র‌্যাব-৭।

শনিবার (২৯ আগস্ট) বেলা ১২টার দিকে তাকে আটক করা হয়। আটক মো. বরকত আলম মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার পূর্ব কালেঙ্গাস্থ নউমুজা বাড়ির মৃত আকবর আলমের ছেলে। তিনি পাহাড়তলী থানাধীন নয়াবাজারের মৌসুমী আবাসিক এলাকায় হুমায়ূন সাহেবের বাড়ির ১৯ নাম্বার ফ্ল্যাটের ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

আরো পড়ুন : আশুরায় নিষেধাজ্ঞা ভঙ্গ করলে ব্যবস্থা: সিএমপি
আরো পড়ুন : নাইক্ষ্যংছড়িতে উন্নয়ন প্রকল্প পরিদর্শনে পার্বত্য মন্ত্রণালয় যুগ্ম সচিব

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাশকুর রহমান জানান মাদক ব্যবসায়ী বরকত আলম দীর্ঘদিন ধরে কক্সবাজার সীমান্ত এলাকা থেকে নতুন নতুন কৌশলে ইয়াবা এনে মৌসুমী আবাসিক এলাকাসহ আশেপাশের এলাকায় মাদক ব্যবসা করছিলেন। ২৯ আগষ্ট শনিবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককালে ওই মাদক ব্যবসায়ীর হাতের পলিথিনে মোড়ানো ৫ হাজার ৭৭০ পিস ইয়াবা বড়ি পাওয়া গেছে। যার আনুমানিক মূল্য প্রায় ২৮ লাখ ৮৫ হাজার টাকা। পরে আটক বরকত আলমকে মাদকসহ পাহাড়তলী থানায় সোপর্দ করেছে র‌্যাব-৭।

শেয়ার করুন