সাংবাদিক কন্যাকে মাদক ব্যবসায়ীদের হুমকি

সংবাদ সম্মেলনে বক্তব্যে রাখেন মমতাজ জাহান হ্যাপী

চট্টগ্রাম: চট্টগ্রামে এক সাংবাদিক কন্যাকে মাদক ব্যবসায়ীরা হত্যার হুমকি দেয়ায় জীবনের নিরাপত্তাহীনতায় বসত বাড়িতে বসবাস করতে পারছেনা বলে অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ আনেন বাঁশখালীর সরল ইউনিয়নের ৬নং ওয়ার্ড মিনজিরিতলার বাসিন্দা মমতাজ জাহান হ্যাপী। হ্যাপী খুলনার সাপ্তাহিক গণ আজাদীর সম্পাদক ও পত্রিকা দৈনিক ভোরের ডাক খুলনার ব্যুরো প্রধান মোক্তার আহম্মেদের কন্যা।

আরো পড়ুন : চসিক’র বেওয়ারিশ কুকুরের জেলখানায় ভাড়াটিয়া!
আরো পড়ুন : মিরসরাইয়ে স্কুলমাঠে মার্কেট নির্মাণের প্রতিবাদ শিক্ষার্থীদের

লিখিত বক্তব্যে হ্যাপী বলেন, ২০১৮ সালে আমার বাবা আকস্মিকভাবে ব্রেন স্ট্রোক করে বর্তমানে পক্ষাগ্রস্থ অবস্থায় খুলনা শহরে চিকিৎসাধীন আছেন। আমার চাচা বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার ১৯৯১ সালে মারা যাওয়ার পর তার স্ত্রী, পুত্র-কন্যারা আমার বাবার অজান্তে কৌশলে পুরো বাড়ি দখলের চেষ্টা চালায়। এদিকে আমার বাবা জানতে পারে আমার চাচাতো ভাই-জিয়াউল হাকিম, আনিসুল হাকিম এবং আমার চাচাতো বড় ভগ্নিপতি সকলে মাদক ব্যবসার সাথে জড়িত।

সম্প্রতি, আমার চাচাতো ভাই আনিসুল হাকিম এবং চাচাত বোন নার্গীস আক্তারের স্বামী জসিম উদ্দিন গত ১৪ জানুয়ারীতে ইয়াবাসহ দাউদকান্দি থানার একটি মামলায় (নং- ১২) গ্রেফতার হয় এবং বাঁশখালী থানার এস.আই. বিপ্লব তদন্তের জন্য মুক্তিযোদ্ধা আব্দুল জাব্বারের বাড়িতে গেলে তার সাথে আমার চাচী খারাপ আচরণ করে। তবে আমার বাবা চাচাতো ভাই জিয়াউল হাকিমকে মাদক ব্যবসার ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরার অনুরোধ করলে খারাপ আচরন করে। আমার বাবাকে গ্রামে না আসার হুমকী প্রদান করে পুরো সম্পত্তির যাবতীয় আয়-উপস্বত্ব নিজেরা ভোগ করতে থাকে।

সংম্মলনে হ্যাপী বলেন, আমি গত ৭ আগষ্ট স্থানীয় থানায় সাধারণ ডায়েরী (নং-২৬৭) দায়ের করি। বর্তমানে অজ্ঞাত সন্ত্রাসী দ্বারা আমাদের প্রতিনিয়ত হত্যার হুমকি দেয়ায় আমরা নিরাপত্তাহীনতায় আছি। আমাদের পারিবারিক বিষয়টি বাঁশখালী থানা অবগত আছে।

তিনি সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীসহ আইন শৃংখলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেন। এসময় উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম, মাও: আবদুল্লাহ, মোস্তাফিজুর রহমান, তানিয়া আহমেদ প্রমূখ।

শেয়ার করুন