নাইক্ষ্যংছড়ির সাবেক ছাত্রলীগ নেতা জিসান ইয়াবাসহ আটক

ইয়াবাসহ আটক সাবেক ছাত্রনেতা জিসান

বান্দরবান : জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের আমতলী এলাকায় ১০ হাজার পিস ইয়াবাসহ সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জিসানকে (২২) আটক করেছে বিজিবি। আটক জিসান উপজেলার ঘুমধুমের বেতবুনিয়া এলাকার এনামুল হকের ছেলে। সে ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি ও বর্তমান ঘুমধুম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি পদে রয়েছেন।

রবিবার (৬ সেপ্টম্বার) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ঘুমধুম ইউনিয়নের আমতলী এলাকা থেকে ওই ছাত্রলীগ নেতাকে আটক করা হয়।

আরো পড়ুন : বান্দরবান জেলা সাংবাদিক ইউনিয়ন আহবায়ক কমিটি গঠিত
আরো পড়ুন : চট্টগ্রামের ১০ আড়তদারকে জরিমানা ভ্রাম্যমাণ আদালতের

বিষয়টি নিশ্চিত করে ৩৪ বিজিবি অধিনায়ক লে: কর্ণেল আলী হায়দার আজাদ আহাম্মেদ বলেন, জিসানকে আটকের পর তার দেহ তল্লাশী করে ১০ হাজার পিস ইয়াবা বড়ি পাওয়া গেছে। পরে তাকে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হবে। সীমান্তের অনুপ্রবেশ, অবৈধ চোরাচালান প্রতিরোধ করার লক্ষ্যে এই অভিযান অব্যহত থাকবে। আটককৃত ইয়াবা পাচারকীর বিরুদ্ধে নিয়মিত মামলাল প্রক্রিয়া চলছে বলেও জানান বিজিবির ওই কর্মকর্তা।

একাধিক স্থানীয় ব্যক্তি জানান, সাবেক এই ছাত্রনেতা কয়েক বছর যাবত মায়ানমারের লোকজনের সাথে মিলে-মিশে ইয়াবাসহ অন্যান্য অবৈধ ব্যবসায় জড়িয়ে পরেছে।

উখিয়ার থানার উপ-পরিদর্শক নেজাম উদ্দিন জানান, বিজিবি সদস্যরা ১০হাজার ইয়াবাসহ জিসানুল হক নামে এক ইয়াবা পাচারকারীকে থানায় সোপর্দ করেছে৷ তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন