মসজিদে বিস্ফোরণ
তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

লগো

নারায়ণগঞ্জের তাল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাস গ্যাসের ফতুল্লা অফিসের চার কর্মকর্তাসহ আটজনকে সাময়িক বরখাস্ত করেছে প্রশাসন।

সোমবার (৭ সেপ্টেম্বর) বিকালে তিতাস কার্যালয় থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

আরো পড়ুন : নাইক্ষ্যংছড়ির সাবেক ছাত্রলীগ নেতা জিসান ইয়াবাসহ আটক
আরো পড়ুন : তিনতলা ভবন থেকে পড়ে রঙ মিস্ত্রির মৃত্যু সীতাকুণ্ডে

বরখাস্ত হওয়া কর্মকর্তারা হলেন-তিতাসের ফতুল্লা জোনের ব্যবস্থাপক প্রকৌশলী মোহম্মদ সিরাজুল ইসলাম, উপব্যবস্থাপক প্রকৌশলী মাহমুদুর রহমান রাব্বি, সহকারী প্রকৌশলী এসএম হাসান শাহরিয়ার, সহকারী প্রকৌশলী মানিক মিয়া।

বরখাস্ত হওয়া কর্মচারীরা হলেন- সিনিয়র সুপার ভাইজার মনিবুর রহমান চৌধুরী, সিনিয়র উন্নয়নকারী মো. আইউব আলী, সাহায্যকারী হানিফ মিয়া ও ইসমাইল প্রধান।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক আলী মো. মামুন বলেন, দায়িত্বে অবহেলার কারণে এই ৮ জনকে বরখাস্ত করা হয়। একই সঙ্গে তাদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

এর আগে ৪ সেপ্টেম্বর রাতে এশার জামাত শেষে ফতুল্লার তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে অর্ধশতাধিক মুসল্লি দগ্ধ হন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়। এই ঘটনায় এখন পযর্ন্ত ২৮ জন মুসল্লি মারা গেছেন।

বায়তুস সালাত জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুল গফুর মিয়া বলেন, ‘সাত দিন আগে মসজিদের প্রবেশ কক্ষের মেঝে দিয়ে বুদ্বুদ করে গ্যাস বের হচ্ছিল। ধারণা করছিলাম যে, এই গ্যাস পাশের গ্যাস লাইন লিকেজ হয়ে বের হচ্ছে। তাই নারায়ণগঞ্জে তিতাসের আঞ্চলিক অফিসে গিয়ে গ্যাস লাইন সরিয়ে ফেলার মৌখিক আবেদন করি। অফিসের এক কর্মকর্তা গ্যাস লাইন সরানোর জন্য ৫০ হাজার টাকা ঘুষ চান।’

শেয়ার করুন