বীর মুক্তিযোদ্ধা তৈয়ব উল্লাহ চেয়ারম্যানের জানাজা সম্পন্ন

বীর মুক্তিযোদ্ধা তৈয়ব উল্লাহ চেয়ারম্যানের জানাজা সম্পন্ন

কক্সবাজার : জেলার রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়ন পরিষদের ৫ বারের সাবেক চেয়ারম্যান ও কক্সবাজার সরকারি কলেজের সাবেক ভিপি বীর মুক্তিযুদ্ধা তৈয়ব উল্লাহ চৌধুরী (৭১)র নামাজে জানাজা রোববার (২০ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় তার নিজ ইউনিয়নের গর্জনিয়া হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

উল্লখ্য তিনি চট্টগ্রামের সার্জিস্কোপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৯ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজিউন)।

আরো পড়ুন : ভিক্ষার জমানো টাকা ফেরৎ চাওয়ায় বৃদ্ধাকে ছুরিকাঘাত
আরো পড়ুন : তাৎক্ষণিক ড্রাইভিং লাইসেন্স বিআরটিএ’র মোটরসাইকেল রেজিষ্ট্রেশন

চেয়ারম্যান তৈয়ব উল্লাহ চৌধুরী গর্জনিয়ার ঐতিহ্যবাহী পরিবারের সন্তান মরহুম সিরাজদৌল্লাহ চৌধুরীর পুত্র ও মরহুম হাকিম মিয়া চৌধুরীর নাতি। কক্সবাজার জেলা বিএনপি’র সভাপতি শাহজাহান চৌধুরীর ভগ্নিপতি। মৃত্যূকালে তৈয়ব উল্লাহ চৌধুরী স্ত্রী, ২ পুত্র ও অস্ট্রেলিয়া প্রবাসী এক কণ্যা সন্তান রেখে যান।

বীর মুক্তিযোদ্ধা মরহুম তৈয়ব উল্লাহ চৌধুরী কক্সবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি এবং কক্সবাজার জেলা জাসদের সভাপতি ছিলেন এবং গর্জনিয়া ইউনিয়ন পরিষদের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

জানাজয় রামু-কক্সবাজারের সাংসদ সাইমুম সরওয়ার কমল, রামু উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শামশুল আলম মন্ডল, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃৃবৃন্দসহ হাজারো শোকাহত মানুষ অংশগ্রহণ করেন। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।