সেনাবাহিনীকে সর্বাত্মক সহযোগিতা করবে চসিক

সেনাবাহিনীকে সর্বাত্মক সহযোগিতা করবে চসিক

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) প্রশাসক ও নগর আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, চট্টগ্রাম নগরীকে জলাবদ্ধতার অভিশাপ থেকে মুক্ত করার জন্য প্রধানমন্ত্রী সাড়ে ৬ হাজার কোটি টাকার যে মেগা প্রকল্প দিয়েছেন তা যেন সত্যিকার অর্থে বাস্তবায়িত হয়। সেজন্য মানুষের আস্থাশীল, দেশ প্রেমিক সেনাবাহিনীর উপর তিনি এ দায়িত্ব অর্পণ করেছেন। আমি মনে করি দায়িত্বপ্রাপ্তরা এই প্রকল্প বাস্তবায়নে তাদের শতভাগ ক্ষমতা প্রয়োগ করবেন।

আরো পড়ুন : করোনামুক্ত হাটহাজারী উপজেলা চেয়ারম্যান

সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে বায়েজিদস্থ চট্টগ্রাম সেনানিবাস এর সদর দপ্তরে মেজর জেনারেল এসএম মতিউর রহমান ওএসপি, এএফডব্লিউসি, পিএসসি. জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রামের সাথে বৈঠকে তিনি এসব কথা বলেন। এসময় চসিক প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমেদ, পিএসসি উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : আটকের ঘন্টাখানেকের মধ্যেই ভিপি নুরকে ছেড়ে দেয় ডিবি

চসিক প্রশাসক বলেন, এই প্রকল্প বাস্তবায়ন করতে গিয়ে বাস্তবক্ষেত্রে কিছু কিছু সমস্যার সম্মুখিন হতে হচ্ছে। আমি মনে করি এ সমস্যা সমাধানে চসিকের লোকবল ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নগরীর সকল সেবা সংস্থার সাথে সমন্বয় করে এ কাজ সম্পাদন করা সম্ভব।

প্রশাসক আরো বলেন, নগরীতে জলাবদ্ধতা নিরসনে এবং শৃংখলা রক্ষায় সেনাবাহিনীর ভূমিকা অনস্বীকার্য। নগরীতে সৌন্দর্য বর্ধনে এবং শৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনীর সহযোগিতার কামনা করেন প্রশাসক। তিনি আরও বলেন, সেনাবাহিনী এযাবতকালে জলাবদ্ধতা নিরসনে যে কর্মযজ্ঞ করেছে তার সুফল ইতোমধ্যে নগরবাসী পেতে শুরু করেছে। কোভিড-১৯ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনীর ভূমিকার কথাও তুলে ধরেন প্রশাসক। এছাড়া বাংলাদেশ সেনাবাহিনী চট্টগ্রাম নগরীতে যে উন্নয়ন কাজ করছে তাতে সব ধরনের সহযোগিতা করবে চসিক।

শেয়ার করুন