‘হাসিনা: অ্যা ডটার্স টেল’ সোমবার দুপুরে টিভি পর্দায়

বাংলাদেশ টেলিভিশনসহ দেশের বেশ কয়েকটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে আলোচিত ডকুফিল্ম ‘হাসিনা: অ্যা ডটার্স টেল’ প্রদর্শিত হতে যাচ্ছে । বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশ টেলিভিশনে এটি প্রদর্শিত হবে দুপুর ৩টায়।

এছাড়া দুপুর ১২টায় একুশে টিভি, দুপুর ৩টায় একাত্তর টিভি ও চ্যানেল আই, দুপুর ৩টা ৫০ মিনিটে গাজী টেলিভিশনে, বিকেল ৪টা ৩০ মিনিটে ডিবিসি, বিকেল ৫টায় সময় টিভি, ৫টা ৩০ মিনিটে দেশ টিভি, রাত ৮টা ৫০ মিনিটে বাংলা টিভি, রাত ৯টা ৩০ মিনিটে বিজয় টিভি এবং রাত ১১টায় মাছরাঙ্গা টেলিভিশন চ্যানেলের পর্দায় প্রচারিত হবে এই ডকুফিল্ম।

গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) ক্ষুদে বার্তায় এ তথ্য জানিয়েছে।

পিপুল খান পরিচালিত এই ডকুফিল্মটি যৌথভাবে প্রযোজনা করেছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এবং অ্যাপলবক্স ফিল্মস। আবহ সঙ্গীত পরিচালনা করেন দেবজ্যোতি মিশ্র। চিত্রগ্রহণে ছিলেন সাদিক আহমেদ। ২০১৮ সালের ১৬ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছিল ডকু ফিল্মটি।

‘হাসিনা: অ্যা ডটার্স টেল’ যেখানে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে নয় একজন সাধারণ সংগ্রামী নারীর অসাধারণ হয়ে ওঠার গল্প তুলে ধরা হয়েছে। পাশাপাশি দেখানো হয়েছে প্রধানমন্ত্রীর জীবনে তার বোন শেখ রেহানার ভূমিকা, দেশ ও স্বাধীনতার জন্য বঙ্গবন্ধু পরিবারের নানা ত্যাগের চিত্রও।

শেয়ার করুন