গৃহবধূর রহস্যজনক মৃত্যু চট্টগ্রামে

নিহত সুলতানা

চট্টগ্রাম : রাঙ্গুনিয়া উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ব্রহ্মোত্তর দক্ষিণ পাড়া গ্রামে সুলতানা আক্তার (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই দুই পরিবারের পক্ষের পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। নিহতের শ্বশুড় বাড়ির লোকজন বলছে আত্মহত্যা। আর নিহতের স্বজনদের দাবী যৌতুকের টাকা না পেয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েয়ে সুলতানাকে।

বুধবার (২৮ অক্টোবর) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন : নাজিরহাট বড় মাদরাসার সলিমুল্লাহসহ ১৪ শিক্ষককে অব্যহতি
আরো পড়ুন : ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দিতে বললেন প্রধানমন্ত্রী

নিহত গৃহবধূ সুলতানার বাবার বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাইনী পাড়ার গ্রামের মৃত আবুল কদরের মেয়ে। নিহতের স্বামী একজন সিএনজি অটোরিকশা চালক তার নাম আকতার হোসেন।

পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে মর্মে প্রেরণ করেছে। পুলিশের পক্ষে থেকে জানানো হয় ময়নাতদন্তশেষে রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে সুলতানার শ্বশুর বাড়ির লোকজন জানায় মেয়েটি সবার অজান্তে নিজ রুমে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। কিন্তু এ বিষয়ে নিহতের পরিবারের দাবী যৌতুকের টাকার দাবীতে মেয়েটিকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

জানায় গেছে, সুলতানার শ্বশুর ফোন করে জানায় তার অবস্থা খারাপ। যেন সবাই দেখতে যান। ফোনে খবর পাওয়ার সাথে সাথে বাড়ির সবাই গিয়ে দেখেন সুলতানার নিথর দেহ তার রুমে সিলিংয়ে ঝুলে আছে। লাশের পা বিছানার সাথে লাগানো রয়েছে। আর লাশের এমন দৃশ্য দেখে মনে হচ্ছে তাকে নির্যাতন করে পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

শেয়ার করুন