বগুড়ায় গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ : গ্রাম্য মাতব্বরসহ গ্রেফতার ৩

বগুড়ায় গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ : গ্রাম্য মাতব্বরসহ গ্রেফতার ৩

বগুড়া : জেলার শেরপুরে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় দুই ধর্ষক ও একজন গ্রাম্য মাতব্বরকে আটক করেছে শেরপুর থানা পুলিশ। আটককৃতরা হলেন-উপজেলার বিশালপুর ইউনিয়নের জামাইল স্কুলপাড়া গ্রামের হাসান আলীর পুত্র রবিউল ইসলাম রুবেল (১৯), জামাইল হাটখোলা গ্রামের মৃত বাচ্চু ফকিরের পুত্র মোঃ আব্দুল জলিল (৩২) ও জামাইল মজলিশী পাড়ার খোকার পুত্র গ্রাম্য মাতব্বার সাইফুল ইসলাম (৫৫)।

বুধবার (২৮ অক্টোবর) তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন : নাজিরহাট বড় মাদরাসার সলিমুল্লাহসহ ১৪ শিক্ষককে অব্যহতি
আরো পড়ুন : গৃহবধূর রহস্যজনক মৃত্যু চট্টগ্রামে

মামলা সূত্রে জানা যায়, গত ২৬ অক্টোবর বেলা ১১ টার দিকে মো. রবিউল ইসলাম ওরফে রুবেলের বসতবাড়ীর উত্তর দুয়ারী শয়ন ঘরে রুবেল ও আ. জলিল একই এলাকার এক গৃহবধূ (২২) কে গামছা দিয়ে মুখ বেধে পালাক্রমে ধর্ষণ করে।

ঘটনাটি এলাকায় জানাজনি হলে গ্রামের কয়েকজন লোকজন বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। তারা ওই গৃহবধূ ও তার পরিবারকে গ্রাম ছাড়া করারও ভয় দেখায়। এছাড়া আটক গ্রাম্য মাতব্বরসহ বেশ কয়েকজন মাতব্বর বিষয়টি মীমাংসার জন্য শালিশী বৈঠক করে। পরে গৃহবধূর পরিবার বিষয়টি শেরপুর থানা পুলিশকে জানালে পুলিশ নির্যাতিতা ঐ গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন একটি মামলা দায়ের হয়েছে। অভিযান চালিয়ে দুই ধর্ষক ও এক গ্রাম্য মাতব্বারকে আটক করা হয়েছে।