জাতীয় চার নেতার পলাতক খুনীদের দেশে এনে রায় কার্যকরের দাবী

এমএ লতিফ এমপির উদ্যোগে আয়োজিত জাতীয় জেল হত্যা দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিল।

চট্টগ্রাম : বন্দর নগরীর ৩নং জেটি গেইটস্থ দলীয় কার্যালয়ে জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ১১ টায় এমএ লতিফ এমপির উদ্যোগে আয়োজিত আলোচনা সভা দোয়া মাহফিলে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহণ করে।

আরো পড়ুন : ধর্ষণের মিথ্যা মামলা : বাদীর ৫ বছরের জেল
আরো পড়ুন : প্রবাসীর সাথে প্রতারণা : পুলিশের হাতে আটক প্রতারক

মহানগর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা বলেন, দেশ স্বাধীন হওয়ার পর বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ পুনর্গঠনের প্রারম্ভে সোনার বাংলাকে মেধাহীন করতে স্বাধীনতা বিরোধীরা জাতীয় ৪ (চার) নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামরুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নির্মমভাবে হত্যা করেছিল। তারা জাতীয় চার নেতার পলাতক হত্যাকারীদের অবিলম্বে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার জোর দাবী জানান।

দোয়া মাহফিলে ফকিরহাট শেখ আবদুল লতিফ জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা রিয়াজ উদ্দিন এর পরিচালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। বর্তমান শেখ হাসিনা সরকারের সফলতা ও করোনা ভাইরাস থেকে দেশবাসীকে রক্ষার এবং দেশের সার্বিক পরিস্থিতি উন্নতির জন্য আল্লাহর রহমত কামনা করা হয়।

এছাড়াও ব্যাংকক থেকে চিকিৎসা শেষে দেশে ফিরে তাঁর বাসভবনে বর্তমানে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে থাকা এমএ লতিফ এমপির সুস্থতার জন্যও দোয়া করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল আজিজ মোল্লা, ৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি এম. হাসান মুরাদ, লবণ শ্রমিকলীগ সভাপতি আব্দুল মতিন মাস্টার, ৩৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর হোসেন কবি, বন্দর সিবিএর ভারপ্রাপ্ত সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, স্বাধীনতা নারী শক্তি’ সংগঠনের পরিচালক অধ্যাপিকা বিবি মরিয়ম, ২৯ নং ওয়ার্ড যুবলীগ’র সভাপতি মো. আফছার উদ্দিন, ৩৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ’র যুগ্ম-সম্পাদক সৈয়দ মোহাম্মদ হোসেন, সিএন্ডএফ এসোসিয়েশন’র সহ-সভাপতি জহুর আলম, ২৯ নং ওয়ার্ড যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক মো. সুফিউর রহমান টিপু ৩৭ নং ওয়ার্ড যুবলীগ নেতা সালাহ উদ্দিন বাবর।

শেয়ার করুন