কমিউনিটি ব্যাংকের আন্দরকিল্লা শাখা উদ্বোধন

উদ্বোধন করছেন সিএমপি পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর

চট্টগ্রাম : কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর আন্দরকিল্লা শাখার শুভ উদ্বোধন করলেন আইজিপি ও কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান ড. বেনজির আহমেদ।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৫ নভেম্বর) নগরীর আন্দরকিল্লায় কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের অফিসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় আইজিপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে উক্ত শাখার উদ্বোধন করেন। একই সাথে তিনি ঢাকা, কুমিল্লা, নরসিংদী, টাংগাইল, খুলনা, ও দিনাজপুরে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর আরো ছয়টি শাখার উদ্বোধন করেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন (সিএমপি) পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর উদ্বোধন উপলক্ষে কেক কাটেন। এসময় তিনি প্রতিষ্ঠানের ভবিষ্যত সমৃদ্ধি কামনায় দোয়া ও মোনাজাত করেন।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর ও উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস.এম মেহেদী হাসান, বিপিএম (বার), পিপিএম (বার) সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন