নাইক্ষ্যংছড়িতে আ’লীগের বিশেষ বর্ধিত সভা সম্পন্ন

সভায় বক্তব্য রাখছেন পৌর মেয়র মো বেবী ইসলাম

বান্দরবান : নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা বান্দরবান ডাকবাংলোর মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো. শফি উল্লাহর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো বেবী ইসলাম।

মেয়র মো. বেবী ইসলাম বলেন, এই সভা আওয়ামীলীগের তৃণমূলের কর্মীদের নতুন প্রাণ চাঞ্চল্যের সৃষ্টি করেছে যা আগামী দিনে এই অঞ্চলের আওয়ামী লীগকে আরো সুসংহত ও শক্তিশালী করবে বলে মনে করেন উপজেলা আওয়ামীলীগ থেকে আগত সকল তৃণমুল পর্যায়ের নেতৃবৃন্দ।

তিনি আরো জানান, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপির উপর পরিপূর্ণ আস্থা রেখে সকল পর্যায়ের নেতাকর্মীরা প্রত্যয় ব্যক্ত করেন যে সবকিছুর ঊর্ধ্বে থেকে সর্বোচ্চ গুরুত্বসহকারে সংগঠনের সকল কার্যক্রম পরিচালনা করা ও আগামী দিনে সংগঠনের প্রত্যেকটি ইউনিটকে সুসংহত করা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাবেক সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আব্দুর রহমান, আবু তাহের কোম্পানী, তসলিম ইকবাল চৌধুরী, মো. আলম কোম্পানী, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দু সাত্তার, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী জুহুরা বেগম, ছাত্রলীগ সভাপতি বদরুল্লাহ কবির বিন্দুসহ নাইক্ষ্যংছড়ি ইউনিয়ন আ’লীগের বিভিন্ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এই বর্ধিত সভার কার্যক্রম সকাল সাড়ে ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত কোন ধরনের উত্তেজনা ছাড়া বিশেষ বর্ধিত সভা সম্পন্ন হয়েছে বলে দলীয় সূত্রে জানা যায়।