মাদার তেরেসা গোল্ডেন এওয়ার্ড পেলেন অমল কান্তি দাশ

সম্মাননা স্মারক গ্রহণ করছেন অমল কান্তি দাশ

বাসুদেব বিশ্বাস (বান্দরবান) : সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা গোল্ডেন এওয়ার্ড পেয়েছেন বান্দরবানের অমল কান্তি দাশ।

ঢাকার পল্টন টাওয়ায়ের রিপোর্টার্স মিলনায়তনে বাংলাদেশ জার্নালিষ্ট ফোরাম হিউম্যান রাইর্টস এবং আলোকিত বাংলার মুখ ফাউন্ডেশান এর পক্ষ থেকে বান্দরবানের সমাজসেবক,রাজনীতিবিদ ও সফল ব্যবসায়ী অমল কান্তি দাশ এর হাতে এই মাদার সম্মাননা তুলে দেন।

আরো পড়ুন : পর্যটন একটি লাভজনক ব্যবসা
আরো পড়ুন : বৈধ লাইসেন্সে ভেজাল ঘি উৎপাদনের অবৈধ কারবার হাটহাজারীতে

বাংলাদেশ জার্নালিষ্ট ফোরাম হিউম্যান রাইর্টস চেয়ারম্যান মনিরুল খানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান ছিলেন বাংলাদেশ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর কামাল উদ্দিন আহম্মেদ।

বাংলাদেশ ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির সভাপতি আতাউল্লাহ খান, ব্যারিষ্টার জাকির হোসেন, কবি আইরিন আক্তারসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, অমল কান্তি দাশ বান্দরবানের পৌর আওয়ামীলীগ সভাপতি, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারী তাছাড়া তিনি বান্দরবানের বিভিন্ন সামাজিক সংগঠনের পৃষ্টপোষক ও উপদেষ্টা হিসেবে সমাজসেবামূলক বিভিন্ন কর্মকান্ডে জড়িত আছেন।

যার ধারবাহিকতায় সেরা করদাতা পুরস্কার হিসেবে অমল কান্তি দাশ এ পর্যন্ত ৬বার বান্দরবান জেলার সেরা করদাতার সম্মাননা পেয়েছেন, এছাড়া এবারের সমবায় দিবসে বান্দরবানের সেরা উদ্যোক্তা হিসেবে পুরস্কার
পেয়েছেন এই সমাজসেবক।

অভিনন্দন
সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় বান্দরবানের অমল কান্তি দাশ মাদার তেরেসা গোল্ডেন এওয়ার্ড পাওয়ায় বান্দরবান পৌর আওয়ামীলীগ, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট, রামকৃষ্ণ মিশন বান্দরবান, সনাতনী যুব পরিষদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।