পৌরসভা-ইউনিয়ন পরিষদ নির্বাচন
মঙ্গলবার থেকে মনোনয়ন ফরম বিতরণ করবে বিএনপি

.

আগামী মঙ্গলবার থেকে স্থানীয় সরকার নির্বাচনের (উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ) বিভিন্ন পদে দলীয়ভাবে মনোনয়ন ফরম বিতরণ করবে বিএনপি। বৃহস্পতিবার পর্যন্ত চেয়ারপারসনের গুলশান কার্যালয় ও বিএনপি’র জেলা কার্যালয় থেকে মনোনয়নের জন্য আবেদন ফরম সংগ্রহ করা যাবে।

রোববার (৮ নভেম্বর) রাতে চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব তথ্য জানানো হয়েছে।

আরো পড়ুন : জানালার গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি হাটহাজারীতে
আরো পড়ুন : দুর্নীতি মামলায় সাবেক সিটি মেয়র নাছির কারাগারে

উপজেলা পরিষদ:
বগুড়া জেলার শেরপুর, নওগাঁ জেলার রাণীনগর, পাবনা জেলার ঈশ্বরদী, বেড়া, সাতক্ষিরা জেলার দেবহাটা, যশোর জেলার বাঘারপাড়া, সদর, রাজবাড়ী জেলার গোয়ালন্দ, কুমিল্লা জেলার ব্রাক্ষণপাড়া, নোয়াখালী জেলার বেগমগঞ্জ।

পৌরসভা:
গাইবান্ধা জেলার পলাশবাড়ি, মাদারীপুর জেলার রাজৈব, ফরিদপুর জেলার সদর, মধুখালী, ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর।

ইউনিয়ন পরিষদ:
কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা, বন্দবেড়, চর শৌলমারী, চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার দলদলী, বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার উত্তর উলানিয়া, দক্ষিণ উলানিয়া, নরসিংদী জেলার মনোহরদী উপজেলার গোতাশিয়া, শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ডিএম খালি, ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর, হবিগঞ্জ জেলার সদর উপজেলার রাজিউড়া, মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচালম, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর, রাঙ্গামাটি জেলার সদর উপজেলার মগবান ও বিলাইছড়ির বড়থলি ইউনিয়ন।

শেয়ার করুন