নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শামীম ইকবাল চৌধুরী (নাইক্ষ্যংছড়ি) : জেলার নাইক্ষ্যংছড়িতে ৩ হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

আটকরা হলেন- ঈদগাঁও ১নং ধলিরছড়া ইউনিয়নের মাছুয়া খালী সিকদ্দার পাড়ার বাসিন্দার নুরুল আলমের ছেলে মোহাম্মদ ইলিয়াছ(৩০) এবং জালালাবাদ ইউনিয়নের মাছুয়াখালী উত্তর পাড়ার নুরুল আমিনের ছেলে আবু কায়েছ (২০)।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে পুলিশ ফাড়িঁর চেকপোস্ট কাছকাছি এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালানোর সময় মোটরসাইকেল থামিয়ে তল্লাশি করে ২০টি প্যাকেটে ৩ হাজার ৮শ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

আরো পড়ুন : প্রতারক চক্রের ৬ সদস্যসহ আটক বন্দর কর্মচারী
আরো পড়ুন : হত্যা মামলার ৬ আসামীর যাবজ্জীবন দণ্ড

অভিযানে নেতৃত্ব দেন পুলিশের সোনাইছড়ি আিসি জহির উদ্দিন ও এসআই ইমাম হোসেন। এসময় গাড়ি থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার্স ইনচার্জ ওসি মুহাম্মদ আলমগীর জানান, অভিনব পন্থায় ২০টি নীল রঙের প্যাকেটে করে ইয়াবাগুলো পরিবহণের সময় পুলিশ দুজন মাদক ব্যবসায়ীসহ ৩ হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। মাদকদ্রব্য, সন্ত্রাসী এবং জঙ্গিদের সঙ্গে আমার কোনো আপোষ নেই। যতো ক্ষমতাধর ব্যক্তি হোক না কেন, অপরাধীদের কোনো ধরনের ছাড় দেয়া হবে না বলেও হুশিয়ার করেন ওই কর্মকর্তা।