পটিয়া পৌর মেয়র পদে বিএনপির পরীক্ষিত প্রার্থী তৌহিদুল

পটিয়া পৌর মেয়র পদে বিএনপির পরীক্ষিত প্রার্থী তৌহিদুল আলম

জাবেদুর রহমান (পটিয়া) : পৌরসভার মেয়র নির্বাচনে বিএনপির পরীক্ষিত সৈনিক পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ তৌহিদুল আলম। দীর্ঘদিনের রাজনৈতিক জীবনে বিএনপির বিভিন্ন আন্দোলন সংগ্রাম ও দলীয় কর্মসূচিতে প্রত্যক্ষভাবে জড়িয়ে থাকা এই রাজনীতিবীদ দলের মনোনয়ন পেলে মেয়র পদে প্রার্থী হওয়ার আশা ব্যক্ত করেছেন। পটিয়া পৌর সদরের ২নং ওয়ার্ডের মরহুম আবদুল আলীম ও হাজী হাসান বানুর সুযোগ্য সন্তান তৌহিদুল আলম। তিনি একজন সফল ব্যবসায়ীও। সামাজিক দায়বদ্ধতা থেকেই বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িয়ে আছেন দীর্ঘদিন ধরে।

আলাপকালে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ তৌহিদুল আলম এ প্রতিবেদককে জানান, তিনি যদি মেয়র নির্বাচিত হন পটিয়া পৌরসভাকে মাদক, সন্ত্রাস দূর্নীতিমুক্ত, পরিকল্পিত, আধুনিক ও উন্নত পটিয়ায় রূপান্তর করবেন। নগর পরিকল্পনাবিদ ও বিশেষজ্ঞদের পরামর্শে দীর্ঘ মেয়াদি পরিকল্পনা গ্রহণ করবেন। পৌরবাসীর বর্ধিত পৌরকর কমিয়ে আনবেন। পটিয়া পৌরসভার সার্বিক উন্নয়ন, আধুনিক, প্রযুক্তি নির্ভর, পরিবেশ বান্ধব, জবাবদিহি ও বাসযোগ্য পৌরসভা গঠনের জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করবেন। এজন্য সকল পৌরবাসির প্রত্যক্ষ সহযোগিতা কামনা করেন তিনি।

আরো পড়ুন : মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আবু তাহের
আরো পড়ুন : মডেল পৌরসভায় রূপ দিতে চান সম্ভাব্য মেয়র প্রার্থী শাহজাহান
আরো পড়ুন : ছনহরাবাসীর অফুরান ভালবাসা চান সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ওসমান

পৌরসভা নেতৃবৃন্দ ও জেলার নেতৃবৃন্দ সবার সর্বসম্মতিক্রমে মেয়র নির্বাচন সম্পন্ন করার পরিকল্পনা গ্রহণ করবো। পরিকল্পনা মাফিক সবার সমন্বয়ে পৌরসভার উন্নয়নের কাজ বেগবান করবো। পটিয়া পৌরসভার যানজট নিরসনে দীর্ঘ মেয়াদী পরিকল্পনা গ্রহণ করবো।

পটিয়া পৌরসভার ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করবো। পটিয়া পৌরসভার জলাবদ্ধতা নিরসনে কাজ করবো। পটিয়া পৌরসভাকে একটি আদর্শ, আধুনিক, মানসম্মত ও পরিকল্পিত নগরীতে পরিণত করবো ইনশা আল্লাহ।

শেয়ার করুন