জমি বিরোধে প্রতিপক্ষের হামলায় ৬জন আহত ফটিকছড়িতে

আহতদের দুইজন

চট্টগ্রাম (ফটিকছড়ি) : জমি বিরোধকে কেন্দ্র করে উপজেলার আজিম চৌধুরীহাট বাজারের ব্যবসায়ী হাকিম সওদাগরের পরিবারের উপর অতর্কিত হামলায় ৬জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে।

জানা যায়, সুন্দরপুর ইউনিয়নের আজিমপুর বাজারের পূর্বে পাশে আমিনের বাড়িতে পরিবারিক জায়গা জমি সংক্রান্ত বিরোধ নিয়ে হাকিম সওদাগর পরিবার ও বেলাল পরিবারের বাড়ি ভিটা নিয়ে দীর্ঘদিন যাবৎ মাননীয় আদালতে মামলা মোকদ্দমা চলমান।

আরো পড়ুন : বঙ্গবন্ধুর অবমাননা সহ্য করা হবে না : তথ্যমন্ত্রী
আরো পড়ুন : রেললাইনে ছবি তুলতে গিয়ে ভাই বোনের মৃত্যু মিরসরাইয়ে

শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ১১টায় হাকিম সওদাগরের পারিবারে কোন পুরুষ না থাকার সুযোগে স্থানীয় বেলাল ও তার ভাই এখলাসসহ অন্যান্যরা জোরপূর্বক রান্নাঘর ভেঙ্গে জায়গা দখলের চেষ্টা করলে হাকিম সওদাগরের বাপ-ভাই বাঁধা দিলে তার পরিবারের সদস্যদের দা-চুরি দিয়ে বেলালের সাঙ্গপাঙ্গরা পরিকল্পিতভাবে মেরে আহত করে।

হাকিম সওদাগর হামলার বিষয়ে সত্যতা স্বীকার করে জানান, বেলালের সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে কোর্টে মামলা চলতেছে, এখানে সন্ত্রাসী দিয়ে দখল করার কোন প্রশ্ন আসেনা তার পরিবার বাপ-ভাই,বোন, ফুফুর উপর সন্ত্রাসী হামলার জন্য বিচার দাবী করেন।

সন্ত্রাসী কর্মকান্ডের জন্য বেলাল, এখলাসসহ ফটিকছড়ি থানায় ৮ জনকে আসামী করে হাকিমের পিতা সোলাইমান (৬০) বাদী হয়ে এজহার করার জন্য অভিযোগ দায়ের করেন।

অভিযোগ বিষয়ে থানার ভারপ্রাপ্ত ওসি রবিউল ইসলাম বলেন, ৮জনকে বিবাদী করে একটি অভিযোগ পায়া গেছে। বিষয়টি গুরুত্বের সাথে তদন্তসাপেক্ষে প্রকৃত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন