দুর্নীতির খবর পেলে সাথে সাথে ব্যবস্থা : জেলা প্রশাসক

আলোচনা সভায় জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস

পার্বত্য খাগড়াছড়ির প্রশংসিত জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেছেন, যদি কোন প্রতিষ্ঠানে দুর্নীতির কোন ঘটনা দৃষ্টিতে পড়ে তাহলে সরাসরি আমাকে জানাবেন। সাথে সাথে ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি আরো বলেন, দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন পরিচালনায় সনাক-টিআইবিকে সব ধরনের সহযোগিতা প্রদান করা হবে। টিআইবি ভিজিডি মনিটরিং ও ওয়েবপোর্টাল হালনাগাদ সংক্রান্ত যে কাজ করেছে তা অত্যন্ত কার্যকর একটি কর্মসূচি। সামাজিক নিরাপত্তা কর্মসূচির অন্যান্য ক্ষেত্রগুলোতেও কাজ করার জন্য তিনি সনাককে আহবান জানান।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে শহরের কল্যাণপুর স্লুইস গেইটস্থ সনাক-টিআইবি’র কার্যক্রম পরিদর্শন এবং অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সনাক জেলা সভাপতি প্রফেসর বোধিসত্ত্ব দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় টিআইবি’র কার্যক্রমের উপর একটি মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন করেন টিআইবির চট্টগ্রাম ক্লাষ্টারের প্রোগ্রাম ম্যানেজার মো. জসিম উদ্দিন।

এ সময় অন্যান্যদের মধ্যে সহকারি কমিশনার মো. মেহেদী হাসান শাকিল, সনাকের সহ-সভাপতি লালসা চাকমা, সনাক সদস্য মো. আবুল কাশেম, মো. জহুরুল ইসলাম, অংসুই মারমা, মথুরা বিকাশ ত্রিপুরা এবং ইয়েস দলনেতা চারু বিকাশ ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।